sakib-mustafiz

বিডি নীয়ালা নিউজ(১৬ই এপ্রিল১৬)-স্পোর্টস ডেস্কঃ আইপিএলের নবম আসরে আজ শনিবার দুটি খেলা অনুষ্ঠিত হবে। এর মধ্যে বিকাল সাড়ে ৪টায় মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দারাবাদের মুখোমুখি হবে সাকিবের কলকাতা নাইট রাইডার্স।

এদিকে, গত দুটি ম্যাচে সাকিবকে সাইড বেঞ্চে বসিয়ে রাখলেও এদিন একাদশে ঢুকেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

অন্যদিকে, আগের ম্যাচে দারুণ বল করা মুস্তাফিজ তো আজ থাকবেন এটা নিশ্চিত ছিল। তাই সবকিছু ঠিকঠাক থাকলে সাকিবের বিরুদ্ধে বল করতে দেখা যাবে সাতক্ষীরার কাটার মাস্টারকে।

টস জিতে কলকাতার বিরুদ্ধে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। হায়দরাবাদ একাদশে পরিবর্তন একটাই। ইনজুরির কারণে আশিষ নেহরার পরিবর্তে দলে ঠাই পেয়েছেন বারিন্দার স্রান। অন্যদিকে কলকাতা একাদশে তিনটি পরিবর্তন। ফিরেছেন সাকিব, সুনীল নারিন ও মর্নে মরকেল। ফলে বাদ পড়তে হয়েছে হগ, মুনরো ও হ্যাস্টিংসকে।

তবে সবার চোখ এখন সাকিব ও মুস্তাফিজের দিকে। বাংলাদেশ জাতীয় দলের দুই সতীর্থ আজ একে অপরের প্রতিপক্ষ। তবে প্রচণ্ড গরম ভোগাতে পারে দুজনকেই। প্রায় ৪২ ডিগ্রি তাপমাত্রার এখন হায়দারবাদে।

আইপিএলে কলকাতা দুটি ম্যাচের মধ্যে জয়-পরাজয় একটি করে। অন্যদিকে সানরাইজার্স হায়দরাবাদ একটি ম্যাচ খেলেছে, প্রথম ম্যাচেই হারতে হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সঙ্গে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে