মোঃ কাওছার হামিদ, কিশোরগঞ্জ (নীলফামারী) থেকেঃ মাগুড়া উচ্চ সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবেদিন আল মোস্তাফিজ বিপ্লব (৩৯) আর নেই। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিকস সহ নানা রোগে আক্রান্ত হয়ে ১০অক্টোবর-২০১৮ইং বুধবার সকাল ৯.৩০মিনিটে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে……রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৯বছর তিনি ১ছেলে ১মেয়ে স্ত্রী, বাবা মা, ভাই, বোন, সহকর্মী, ছাত্র ছাত্রী, আত্মীয় স্বজন বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন কিশোরগঞ্জ উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার (এটিও) মোঃ রফিকুল ইসলাম, সাংবাদিক কাওছার হামিদ, মাগুড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুছ, মাগুড়া উচ্চ সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ সাজু মিয়া, প্রধান শিক্ষক জীবন নাহার, সহকারি শিক্ষক আঞ্জুয়ারা, রোকসানা, রুপিন আখতার, সাহিদা বেগম, ফেরদৌস আলম প্রমূখ। তারা শোক সন্তাপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং বলেন আমরা আজ হতে একজন সহকর্মীকে হারালাম যাহা কোনদিন পূরণ হবার নয়।

মরহুম আবেদিন আল মোস্তাফিজ বিপ্লব এর গ্রামের বাড়ী নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের মুশা গ্রামে। তিনি সাবেক উপসহকারি ইউনিয়ন ভুমি কর্মকর্তা (তহশীলদার) মোঃ জয়নাল আবেদিনের ছেলে। মরহুম আবেদিন আল মোস্তাফিজ বিপ্লব ২০০৬ইং সালে মাগুড়া উচ্চ সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসেবে প্রথম যোগদান করেন। মরহুমের প্রথম জানাজা নামাজ তার গ্রামের বাড়ীতে অনুষ্ঠিত হয়, দ্বিতীয় জানাজা নামাজ তার কর্মস্থল মাগুড়া উচ্চ সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

তার জানাজা নামাজে মাগুড়া উচ্চ বিদ্যালয় ও মাগুড়া উচ্চ সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র,শিক্ষক, সহ মাগুড়া ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন তৃতীয় জানাজা নামাজ তার রংপুরের বাসা সর্দার অনুষ্ঠিত হয় এবং সেখানেই তাকে দাফন করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে