ডেস্ক রিপোর্ট: কী হয়েছে মিয়া খলিফার, কেন কান্না করছেন—এমন প্রশ্ন ভক্তকুলের। সোশ্যাল মিডিয়ায় মিয়ার কান্নার দৃশ্য দেখে অনেকের হাহাকার জেগেছে। লাখো ভক্ত হুমড়ি খেয়ে দেখেছেন সেই দৃশ্য!

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই কান্নার দৃশ্য শেয়ার করেন সাবেক পর্ন তারকা মিয়া খলিফা নিজেই। এখন পর্যন্ত ভিডিওটি ৫২ লাখ ৭ হাজারেরও বেশিবার দেখা হয়েছে। তবে কী কারণে তিনি কান্না করেছেন তা স্পষ্ট নয়।

মানুষ এক জীবনে অনেক ভুল করে। সে সব ভুল শুধরেও নেয় অনেকে। কিন্তু ভুলের অনুশোচনা বুকে বয়ে চলে নীরবে নিভৃতে। তেমনি অনুশোচনায় জ্বলছেন মিয়া খলিফা। নীল ছবি থেকে অনেক আগেই নিজেকে বের করে এনেছেন। আপাত দৃষ্টিতে সাদামাটা জীবন তার। উপস্থাপনাসহ নানা রকম পেশায় জীবন চালানোর চেষ্টা করছেন। তবে নিজের জীবনের ভয়াবহ তিন মাসের অভিজ্ঞতা ভুলতে পারেন না তিনি।

গত মাসে ব্রিটিশ গণমাধ্যম বিবিসির ‘হার্ড টক’-এ স্টিফেন সাকুরের সঙ্গে আলাপচারিতায় মিয়া খলিফা বলেন, অল্প বয়সে অজানা রঙিন জগতে হারিয়ে যাওয়ার তিন মাসের মাথায় মোহভঙ্গ হয়। সম্মান ও সময়ের বিনিময়ে সেভাবে টাকাও রোজগার করতে পারিনি। ২০১৫ সালেই বেরিয়ে এসেছি নীল দুনিয়া থেকে। অথচ হারানো সম্মান ফিরে পাইনি, স্বাভাবিক জীবনও পাইনি।

P/B/A/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে