একাদশ জাতীয় নির্বাচনে রোববার (৩০ ডিসেম্বর) সকাল থেকেই নিজ নিজ কেন্দ্রে ভোট দিচ্ছেন প্রার্থীরা। তবে এখনও ভোট দেননি বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। তিনি নিজে কেন্দ্রে কেন্দ্রে ঘুরে বেড়াচ্ছেন এবং পর্যবেক্ষণ করছেন। জানা গেছে, তিনি আরো কিছুক্ষণ পরে ভোট দেবেন। 

তিনি বলেন, ‘আগেও বলেছি এখনো বলছি, চেহারা দেখে মানুষের বিচার করা যায় না। প্রতিভা আর ইচ্ছা শক্তিই সবকিছু। দুইবার নিজ এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিয়েছি। সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়েছি। আমি মনে করি, এটা আমার বিজয়। এলাকার মানুষ আমাকে ভালোবাসে তার প্রমাণ পেয়েছি।’ একাদশ সংসদ নির্বাচনেও ভোটারদের ভালোবাসার প্রতিফলন ঘটাবে এবং আমাকে নির্বাচিত করবে বলেও আমার বিশ্বাস।’

ইউটিউবে বিচিত্র অভিনয়, গান আর নাচ দেখিয়ে দেশব্যাপী আলোচনায় আসেন হিরো আলম। ‘মার ছক্কা’ সিনেমায় প্রধান ভূমিকায় অভিনয় করে সবার নজর কাড়েন তিনি। তার প্রকৃত নাম আশরাফুল আলম। তার বাড়ি বগুড়ায়। তিনি বগুড়া-৪ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। পরে দলটি থেকে মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

S/T/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে