মারুফ সরকার, বিনোদন ডেস্কঃ ঢাকাই সিনেমার ‘নায়ক’ খ্যাত চিত্রনায়িকা অধরা খান। পর পর দুটো ছবি মুক্তিতে অভিষেক ঘটে ঢাকাই সিনেমার এই নায়িকার । এরপর থেকে রয়েছেন আলোচক -সমালোচকদের আলোচনায় তিনি । ঘটা করেই কয়েকমাস আগেই দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন অধরা খান । যুগল নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান ‘ ড্রিমগার্ল ‘ এ- ছবিতে রোশান এর বিপরীতে থাকবেন অধরা খান । তবে সে ছবি করার আগেই নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই ড্রিমগার্ল ।
জনপ্রিয় নির্মাতা অরুন চৌধুরীর ‘ভালোবাসার উত্তাপ’ নামের একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত নতুন এই ছবিতে অধরা খানের বিপরীতে অভিনয় করবেন মডেল ও চিত্রনায়ক ইমন। সিনেমাটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য নির্মাতা নিজেই করেছেন ।
‘ভালোবাসার উত্তাপ’ ছবির মধ্যে দিয়ে প্রথমবার একসঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন ইমন-অধরা। ছবিটি নিয়ে বেশ আশাবাদী অধরা। ছবিটির প্রসঙ্গে  তিনি বলেন, একটি পুরোপুরি পারিবারিক ঘরানার ছবি এবং সাথে ফান, রোমান্স, মিলিয়ে । গতানুগতিক ধারার বাহিরে সম্পূর্ণ ভিন্ন ধাঁচের একটি গল্প এবং এই ছবিতে যথেষ্ট নতুনত্ব আছে ।

অধরা খান আরো জানান , এই ছবিতে আমার চরিত্রটির নাম ‘ছুটি ‘ এবং ইমন ভাইয়ার নাম মুন্না থাকেভ। আসলে গল্পে একটু টুইস্ট থাকার কারণে বলতে পারছি না কিছুই আর । ছবির শুটিং প্রসঙ্গে বলেন, আগামী সপ্তাহে শুটিং শুরু হচ্ছে নেপালে । আগামীকাল  ২৪ এপ্রিল দেশ ছাড়বো এবং ২৫ তারিখ থেকে গান এবং সিকোয়েন্স হবে সেখানে । আমি যতটুকু জানি অধিকাংশ দৃশ্য ধারণ করা হবে নেপালে ও বাকি দৃশ্য দেশে হবে।

জনপ্রিয় পরিচালক শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে পা রাখেন অধরা। পরবর্তীতে একই পরিচালকের ‘মাতাল এবং ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’ ছবিতে অভিনয় করেছেন তিনি। প্রথম ছবি মুক্তির আগেই বাকি দুটি ছবি মুক্তি পায় এই নায়িকার। শিগগিরই ‘পাগলের মতো ভালোবাসি’ মুক্তির তারিখ ঘোষণা করা হবে জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে