ডেস্ক রিপোর্টঃ ভালুকার হবিরবাড়ীতে ৮ মাসের এক শিশুকে ছেলেধরা কর্তৃক গলাকাটার অভিযোগ উঠেছে। আহত শাওন (৮ মাস) নামের ওই শিশুকে ভালুকা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আহত শিশু শাওন উপজেলার হবিরবাড়ীর রাসেদের পুত্র।

শিশুটির পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার বেলা আড়াইটার দিকে ওই শিশুর মা সাবিনা বাড়ির পাশে ছেলেকে নিয়ে বসে ছিলেন। এসময় কালো বোরকা পরা অজ্ঞাত এক নারী পানি খাওয়ার কথা বলে তার পাশে গিয়ে বসে এবং সঙ্গে থাকা ব্যাগ থেকে একটা কাপড়ের পোটলা মত কিছু দিয়ে তার মুখ চেপে ধরার চেষ্টা করে।

সেইসঙ্গে তার শিশু পুত্রের গলার পিছনের অংশে ধারালো কিছু চালিয়ে দেয়। এতে শিশুটির রক্ত ঝরা শুরু হয় এবং সে চিৎকার জুড়ে দেয়। তাৎক্ষণিক বিষয়টি বুঝতে পেরে শিশুর মা চিৎকার চেঁচামেচি শুরু করলে অজ্ঞাত ওই নারী দৌঁড়ে পালিয়ে যায়। পরে আহত ওই শিশুকে ভালুকা সদর হাসপাতালে প্রাথমিক চিৎকিসা দেওয়া হয়।

খবর পেয়ে ভালুকা মডেল থানার ওসি মো: মাইন উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে তিনি পিবিএ’ওক জানান, অভিযোগ পেয়েছি, বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। তবে তিনি গুজবে কান না দিয়ে এ জাতীয় কোন ঘটনা ঘটলে তাৎক্ষণিক পুলিশকে খবর দেয়ার পরামর্শ দেন সবাইকে।

পিবিএ,সাজ্জাদুল আলম খান/ইকে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে