জি, এম স্বপ্না, সিরাজগঞ্জ প্রতিনিধি: ৩য় ধাপের ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন। আর এই নির্বাচনকে ঘিরে বাংলাদেশ আ’লীগের নৌকা প্রতিকের জন্য মরিয়া হয়ে উঠেছে প্রতিটি ইউনিয়ন নির্বাচনে অংশগ্রহণ করতে আগ্রহীরা। এ থেকে পিছিয়ে নেই নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাজুক বিশ্বাস ও তার বড় বোন লতিফা খাতুন সুমা বিশ্বাস ।

ইতিমধ্যে তারা এই ইউনিয়ন থেকে নৌকা প্রতিকের জন্য উপজেলা আ’লীগের কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদান কার্যক্রম শেষ করেছেন । তাদের পাশাপাশি একই ইউনিয়ন থেকে নৌকা প্রতিকের জন্য মনোনয়ন ফরম জমা দিয়েছেন ২ জন। এছাড়াও বেলকুচি উপজেলার বাকী ৫ টি ইউনিয়ন থেকে ২৪ জন মনোনয়ন ফরম গ্রহন ও জমাদান কার্যক্রম শেষ করেছেন।

বর্তমান চেয়ারম্যান আশিকুর রহমান লাজুক বিশ্বাস জানান, গত নির্বাচনে আমার ইউনিয়নের জনগন আমাকে ২৫ হাজার ভোট দিয়ে বিপুল ভোটে জয় এনে দিয়েছিল। চেয়ারম্যান থাকা অবস্থায় আমার এলাকার রাস্তা-ঘাট, স্কুল -কলেজ মাদ্রাসা সহ নানা ধরনের অবকাঠামোগত উন্নয়ন করেছি। এসব উন্নয়ন কাজের জন্য আমার ইউনিয়নের মানুষ আমাকে প্রচুর ভালোবাসে।আমি আশা করছি তাদের ভালোবাসা ও জনপ্রিয়তার কারণে দেশনেত্রীর হাতকে শক্তিশালী করতে হলেও আমাকে আবারও নৌকা প্রতিক দিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করব ইনশাআল্লাহ ।

ঐ ইউনিয়ের নৌকা প্রতিক প্রত্যাশী সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের বড় মেয়ে এবং বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বড় বোন লতিফা খাতুন সুমা বিশ্বাস বলেন, আমি ছাত্র জীবন থেকে আ’লীগের সাথে জড়িত আছি। পাশাপাশি সমাজ সেবা মূলক কাজও করে যাচ্ছি। আমি আমার প্রয়োজনে নয় আমার ইউনিয়নের জনমানুষের সেবার ও এলাকার উন্নয়নকে ত্বরান্বিত করার জন্য নির্বাচনে নৌকা প্রতিক চেয়েছি। আশা করছি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়ে জনগনের সেবার করার সুযোগ দেবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে