জি,এম স্বপ্না, সিরাজগঞ্জ প্রতিনিধি: রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়নে কবিরাজ বাড়ির প্রতারক প্রবাসী মনির (৩৫) সিলেটের বালাগঞ্জ থানার বাদেহস্তিদুর গ্রামের ছবির মিয়া নামে এক যুবকের কাছ থেকে প্রতারণা করে ৪ লাখ টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে।

জানা যায়,প্রতারক মনির দেশে থাকতেও মানুষের সাথে প্রতারনা করেছে। মানুষের সাথে প্রতারণা করার জন্য সে এলাকায় থাকতে পারেনি। তারপর ঢাকায় স্ত্রী সন্তান নিয়ে বাসা ভাড়া করে থাকতো।সেখান থেকে বিদেশে চলে যায়। সেখানে গিয়েও সাধারন মানুষের সাথে প্রতারণার ফাঁদ পাতে।তার প্রতারণার ফাঁদে পা দেয় সিলেটের সহজ সরল ছবির মিয়া নামে এক যুবক।ভুক্তভোগী ছবির মিয়া বলেন,দীর্ঘ সময় অপেক্ষা করার পর বিদেশে পাঠাতে না পারায় তিনি তার টাকার জন্য মনিরকে চাপ দেন। আজকাল করতে করতে দেবে বলে সময় ক্ষেপন করতে থাকে।পরে আবার মনির টাকা দেয়ার প্রতিশ্রতিতে সময় নেয়। ওই সময়ও অতিবাহিত হওয়ার পর টাকা না দিয়ে ফোন বন্ধ করে রাখে ।

ভুক্তভোগী ছবির বলেন, এই টাকা না পেলে হয়তো আমার বেঁচে থাকাই অসম্ভব হয়ে পড়বে।এ ব্যাপারে মনিরের সাথে হোয়াটসঅ্যাপ, ইমুতে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে ফোনে পাওয়া যায়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে