boja president secretay pic ok

বিডি নীয়ালা নিউজ(১৭ই এপ্রিল১৬)- স্টাফ রিপোর্টার : বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের(বিওজেএ)নতুন কমিটিতে নিউজ এজেন্সির জাহিদ ইকবালকে সভাপতি, ফোকাসবাংলানিউজের ইব্রাহিম সরকারকে সাধারণ সম্পাদক মনোনীত করায় বিডি নীয়ালা নিউজ পরিবারের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

১৬ই মার্চ(বুধবার) সকালে রাজধানীর নিকুঞ্জে বিওজেএ‘র কার্যালয়ে আয়োজিত বার্ষিক সাধারণ সভার মাধ্যমে সর্বসম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন, আব্দুল্লাহ আল মুরাদ(এশিয়ান টিভি),মনজুর হোসেন ইসা(ফাষ্ট নিউজ),রিবেল মনোয়ার(বেঙ্গলী নিউজ), আরাফাত মাহমুদ(লাইভ প্রেস),আতিকুল ইসলাম(আজকের বাণী)।

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদকে সাইফুল আরিফ জুয়েল(সময় নিউজ), দেলোয়ার হোসেন(অন্য দিগন্ত), সাংগঠনিক সম্পাদকে বাসসের মনির হোসেন জীবন, সহ-সাংগঠনিক সম্পাদকে কিশোরবার্তার জাহিদ ফয়সাল, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদকে এ্যাড:বাবুল খান(আইনআদালত টোয়েন্টিফোর) , দপ্তর সম্পাদকে রনি ইমরান(বাপস নিউজ), অর্থ সম্পাদকে এনামুল হক কাদের(হলিউড বাংলা নিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদকে মিজানুর রহমান হাসান(এনজে বিডি নিউজ), নারী বিষয়ক সম্পাদকে আফরোজা জামান(সিটি জিসান), কার্যনির্বাহি সদস্যে  জিসাদ ইকবাল(নিউজএজেন্সি), আকবর হোসেন(বাংলাপ্রেস), আব্দুস সালাম মাধুকর(প্রবাসী বাংলা), মাহফুজার রহমান মন্ডল(বিডি নীয়ালা নিউজ) এবং বিএনএসটাইমসের নুরুল আমিন হাসান কে নির্বাচিত করা হয়েছে।

অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদ কর্মীদের স্বার্থ সংরক্ষন ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে শুধুমাত্র সক্রিয় ত্যাগী পরিক্ষিত কর্মীবৃন্দের মাধ্যমেই এবার গঠন করা হয়েছে  বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের (বিওজেএ) নতুন কমিটি ।

 


একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে