boja president secretay pic ok

বিডি নীয়ালা নিউজ(১৬ই মার্চ ১৬)-নিজস্ব প্রতিবেদনঃ অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদ কর্মীদের স্বার্থ সংরক্ষন ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে শুধুমাত্র সক্রিয় ত্যাগী পরিক্ষিত কর্মীবৃন্দের মাধ্যমেই এবার গঠন করা হয়েছে  বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের (বিওজেএ) নতুন কমিটি ।

বুধবার সকালে রাজধানীর নিকুঞ্জে বিওজেএ‘র কার্যালয়ে আয়োজিত বার্ষিক সাধারণ সভার মাধ্যমে সর্বসম্মতিক্রমে নিউজ এজেন্সির জাহিদ ইকবালকে সভাপতি, ফোকাসবাংলানিউজের ইব্রাহিম সরকারকে সাধারণ সম্পাদক মনোনীত করে এ কমিটি গঠন করা হয়।

২১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সহ সভাপতি হিসেবে রয়েছেন, আব্দুল্লাহ আল মুরাদ(এশিয়ান টিভি),মনজুর হোসেন ইসা(ফাষ্ট নিউজ),রিবেল মনোয়ার(বেঙ্গলী নিউজ), আরাফাত মাহমুদ(লাইভ প্রেস),আতিকুল ইসলাম(আজকের বাণী) ।

যুগ্ম সাধারণ সম্পাদক, সাইফুল আরিফ জুয়েল(সময় নিউজ), দেলোয়ার হোসেন(অন্য দিগন্ত)।

বাসসের মনির হোসেন জীবনকে করা হয়েছে সাংগঠনিক সম্পাদক। সহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন কিশোরবার্তার জাহিদ ফয়সাল।

এছাড়া কমিটিতে অন্যান্যের মধ্যে আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক: এ্যাড:বাবুল খান(আইনআদালত টোয়েন্টিফোর) , দপ্তর সম্পাদক: রনি ইমরান(বাপস নিউজ),

অর্থ সম্পাদক: এনামুল হক কাদের(হলিউড বাংলা নিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক: মিজানুর রহমান হাসান(এনজে বিডি নিউজ), নারী বিষয়ক সম্পাদক: আফরোজা জামান(সিটি জিসান)।

কার্যনির্বাহি সদস্য নির্বাচিত হন, জিসাদ ইকবাল(নিউজএজেন্সি), আকবর হোসেন(বাংলাপ্রেস), আব্দুস সালাম মাধুকর(প্রবাসী বাংলা), মাহফুজার রহমান মন্ডল(বিডি নীয়ালা নিউজ) এবং বিএনএসটাইমসের নুরুল আমিন হাসান ।


একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে