ষ্টাফ রিপোর্টার: বাংলাদেশের বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর শিক্ষকদের সংগঠন বাংলাদেশ সোসাইটি ফর প্রাইভেট ইউনিভার্সিটি একাডেমিকস (বিএসপিইউএ) উচ্চশিক্ষার আধুনিকীকরণ এবং উন্নতিকরণের লক্ষে গত ২৭ অক্টোবর ২০২২ ইং অনলাইনে প্রথম বার্ষিক সাধারণ সভা আয়োজন করেছেন।

উক্ত সংগঠনটি ২০২১ সালের ২৪ এ জুন প্রতিষ্ঠিত হয়। অনুষ্ঠানে গত এক বছরের শিক্ষক এবং শিক্ষার্থী উন্নয়নের বিভিন্ন কার্যক্রমের চিত্র তুলে ধরেন সংগঠনের-সাধারণ সম্পাদক এবং নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসনের সহকারি অধ্যাপক ড. খন্দকার মোঃ নাহিন মামুন।

অনুষ্ঠানের ধারাবাহিকতায় সংগঠনটির গত এক বছরের আর্থিক চিত্র তুলে ধরেন সংগঠনের অর্থ সম্পাদক এবং বাংলাদেশ ইসলামি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসনের সহযোগী অধ্যাপক ড. জুলফিকার হাসান।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসনের সহকারি অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন ।

সভায় সংগঠনের প্রধান উপদেষ্টা এবং ইউজিসির সদস্য অধ্যাপক ড মোঃ সাজ্জাদ হোসেন, এক্সিকিউটিভ কাউন্সিলরস, এডভাইজরস এবং অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন ।

সংগঠনের সহ- সভাপতি (একাডেমিকস) এবং কানাডিয়ান ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের সিএসই এর অধ্যাপক ড. সৈয়দ আখতার হোসেনের ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে বার্ষিক সাধারণ সভার অনুষ্ঠানটি শেষ হয় ।

উক্ত বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি এবং ইউনাইটেড ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসনের অধ্যাপক ড. ফরিদ আহমদ সোবহানী।

অনুষ্ঠানে সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপনে বক্তব্য রাখেন- ব্যবসায় প্রশাসন, ইউনিভার্সিটি অব স্কলারস গণমাধ্যম এবং জনসংযোগ সম্পাদক, বাংলাদেশ সোসাইটি ফর প্রাইভেট ইউনিভার্সিটি একাডেমিকস (বিএসপিইউএ)সহযোগী অধ্যাপক-সালেহ মো. আরমান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে