Recommended
No menu items!
More
    Home Blog

    ‘বাংলার গণজাগরণ২৪’-এর ঈদ বিশেষ সংখ্যার জন্য লেখা আহ্বান

    স্টাফ রিপোর্টারঃ পবিত্র ঈদ-উল-ফিতরের রেশ কাটতে না কাটতেই মুসলিম পরিবারে ঈদ-উল-আযহা আনন্দ চলে আসে আর এই আনন্দের সহিত আমাদের এই সাড়া জাগরণ পোর্টালের প্রতিষ্ঠা বার্ষিকীও চলে আসে। তাই আমাদের নীতিনির্ধারকগণ সিদ্ধান্ত নিয়েছিলেন যে ঈদ-উল-ফিতরে নয় একেবারেই প্রতিষ্ঠা বার্ষিকী ও ঈদ বিশেষ সংখ্যা ঈদ-উল-আযহায় বের করতে হবে। তাই আমরা এই ঈদ-উল-আযহায় বিশেষ সংখ্যা প্রকাশ করতে যাচ্ছি। এই বিশেষ ঈদ সংখ্যা প্রকাশ হয়ে থাকে দেশের গণ্যমান্য বিভিন্ন কবি, সাহিত্যিক ও সাংবাদিকদের লেখা।

    তাই দেড়ি না করে দ্রুত লেখা পাঠিয়ে দিন।

    যেকোন বিষয়ে আপনি লিখতে পারেন আমাদের এই ঈদ সংখ্যায়। হতে পারে তা আপনার পরিচিত কোন প্রতিষ্ঠান, দেশ, গ্রাম, জাতি ও প্রিয় মানুষ ইত্যাদি।আপনার কোনো মজার স্মৃতি কিংবা ঈদ নিয়ে মজার কোনো অভিজ্ঞতা। আরও লিখতে পারেন আপনার কোনো ভ্রমণ অভিজ্ঞতা কিংবা কবিতা অর্থাৎ যেকোনো বিষয়েই আপনি আমাদের এই ঈদ সংখ্যায় লেখা দিতে পারবেন অর্থাৎ আপনার লেখা গদ্য, স্মৃতি, রম্যগল্প, কবিতা, ক্যরয়িার/লাইফস্টাইল, ফিচার, স্বাস্থ্য, কার্টুন, ঈদের সেকাল-একাল, নিয়ে সাজানো হবে পাঠকদের পাতাগুলো ।

    লেখালেখির বিষয়বস্তুর আসলে অভাব নেই। চোখ বন্ধ করে কিছুক্ষণ চিন্তা করলেই অনেক মজার মজার বিষয়ই আপনি খুঁজে পাবেন। সবাইকে জানিয়ে দিন আপনারা সেইসব আনন্দের স্মৃতি। সবাইকে সুযোগ করে দিন আপনার চিন্তার জগৎটাকে ঘুরে দেখবার। তাই বিলম্ব না করে আজই লিখে ফেলুন ‘বাংলার গণজাগরণ২৪’ ঈদসংখ্যার জন্য। মনে রাখবেন আমাদের এই ঈদ সংখ্যার সফলতা আপনাদেরই হাতে। সুতরাং আপনাদের সবার সহযোগিতায় সৃষ্টি হতে পারে চমৎকার একটি ঈদ সংখ্যা।

    আর হ্যাঁ, আপনাদের লেখাগুলো পরবর্তীতে “বিডি নীয়ালা নিউজ” ধীরে ধীরে পাবলিশ করবে।

    ঈদ সংখ্যার জন্য লেখা পাঠাতে ই-মেইল করুন নীচের ই-মেল অ্যাড্রেসগুলোর যেকোনো একটিতেঃ
    1) editorbdgonoj24@gmail.com
    2) editor@banglargonojagoron24.com
    3) mahfuz.spnn@yahoo.com

    ঈদ সংখ্যাটিকে সফল করার জন্য আপনারা সবাই এগিয়ে আসবেন সেই আশায় রইলাম। সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক !

    শুভেচ্ছান্তে সম্পাদক মাহফুজার রহমান মন্ডল

    Facebooktwitterredditpinterestlinkedinmail
    Social Media Auto Publish Powered By : XYZScripts.com