নিজেস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ লেখক পরিষদ’র আয়োজনে গতকাল শনিবার বিকেল ৩.৩০ মিনিটে কারিতাস মিলনায়তন, মালিবাগ,ঢাকায়  কবি থিওফিল নকরেক এর সভাপতিত্বে  বাংলাদেশ লেখক পরিষদ’র বিজয় দিবস উদযাপন ও পরিষদের সভাপতি সৈয়দ মাজহারুল পারভেজ’র সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি সর্বজন শ্রদ্ধেয় ও সবার প্রিয় জাতিসত্তার কবি মুহম্মদ নূরুল হুদা, বিশেষ অতিথি কবি মতিন বৈরাগী, কবি খায়রুল আনাম, কবি লে. কর্ণেল এম এম ইকবাল আলম, তিন বাংলার সভাপতি কবি সালেম সুলেরী, বঙ্গীয় সাহিত্য পরিষদ’র সাধারণ সম্পাদক কবি কামরুল ইসলামসহ শতাধিক কবি-লেখকের আলোচনা-স্মৃতিচারণ, কবিতা-গানে প্রাণবন্ত হয়ে উঠেছিল পুরো অনুষ্ঠানটি।

 

কবি আতিক হেলাল ও সাধারণ সম্পাদক এম. মাহমুদ বুলবুল এর প্রাঞ্জল সঞ্চালনায় এবং কবি শেখ শফিকুল ইসলাম, কবি ও লেখক রেজাইল করিম, লেখক ও সম্পাদক মাহফুজার রহমান মণ্ডল, কবি রবিউল প্রধান, কবি মোরাই রাশেদ, কবি জোয়ারদার সামাদ, কবি মীর জাহান, এর সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানটি পূর্ণতা পায়।

অনুষ্ঠানে জন্মদিনের কেক কেটে মিষ্টি মুখ করা ছাড়াও গ্রিল চিকেন, নানরুটি, কোমল পানীয়, চকোলেট এবং চা-বিস্কুট দিয়ে আপ্যায়ণ করানো হয়। বাংলাদেশ লেখক পরিষদের সদস্যবৃন্দ এবং উপস্থিত সকল কবি-লেখকগণকে একটা সুন্দর বিকেল এবং স্মৃতিময় সন্ধ্যে একসাথে কাটানোর জন্য সভার সভাপতি সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে