এম ডি বাবুল, চট্রগ্রাম জেলা প্রতিনিধি: কারিগরি শিক্ষা নিলে, বিশ্ব জুড়ে কর্ম মিলে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাঁশখালী ইঞ্জিনিয়ার্স ক্লাবের সদস্য এবং ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছাত্র-ছাত্রীদের নিয়ে ১৭ই মার্চ ২০২৩ ইং তারিখে চট্টগ্রাম বাঁশখালী পুকুরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ঐতিহাসিক ১৪নং মাঠে বার্ষিক মিলনমেলা ও বনভোজন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠান ক্লাবের সেক্রেটারি প্রকৌশলী মাঈন উদ্দিন চৌধুরী বেলাল এর সনঞ্চালনায় পরিচালিত হয়। অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী নজরুল ইসলাম, প্রধান অথিতি হিসেবে ফোরাম অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের সেক্রেটারি জেনারেল ও সাদার্ণ পলিটেকনিক ইনস্টিটিউট এর পরিচালক প্রকৌশলী জয়নাল আবেদিন, প্রধান বক্তা হিসেবে প্রকৌশলী মাসউদ বিন বজল, বিশেষ অথিতি হিসেবে বাঁশখালী পলিটেকনিক ইনষ্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ ফরহাদ উদ্দিন, গন্ডামারা বড়ঘোনা উচ্চ বিদ্যালয়ের কারিগরি শাখার শিক্ষক প্রকৌশলী শহিদুল আলম রানা এবং সাংবাদিক ও মানবাধিকার কর্মী এম, আব্দুর রহমান সোহেল।

সভাপতি, প্রধান অথিতি, প্রধান বক্তা, বিশেষ অথিতি এবং ক্লাবের অন্যান্য সদস্যরা নিজ নিজ বক্তব্যে অত্র ক্লাবের অগ্রগতি, বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন, ধারাবাহিক সাফল্য ধরে রাখা, সারা বাঁশখালীর দরিদ্র ও অসচ্ছল ইঞ্জিনিয়ারদের পূনর্বাসন, দরিদ্র ও মেধাবী ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তাসহ চাকুরীর ব্যবস্থা করা এবং কর্মমুখী শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও দশের সেবায় এগিয়ে আসার আহবান করা হয়।

এছাড়া, অনুষ্ঠানে অত্র ক্লাবের সফলতা ও নানামুখী কার্যক্রম নিয়ে আরো বক্তব্য রাখেন, অত্র ক্লাবের সহ-সভাপতি প্রকৌশলী আরিফ মাঈন উদ্দিন, যুগ্ন সম্পাদক প্রকৌশলী মাহবুব আলী, অর্থ সম্পাদক প্রকৌশলী তারেক মো. মঈন উদ্দিন, প্রকাশনা সম্পাদক প্রকৌশলী তাসনিম আহমদ, নির্বাহী সদস্য প্রকৌশলী নাছির উদ্দিন এবং প্রকৌশলী আলম চৌধুরী প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে