মোঃগোলাম মাওলা: কি করবে সাহায্য এই হতবাকা বরগুনার পাথরঘাটা নিজলাঠিমারা গ্রামের কবির হোসেনের ছেলে লিঙ্গ সমস্যার থাকা হাসিবকে।

হাসিব বলেন,আমি আপনাদের মত বাঁচতে চাই আমাকে একটু সাহায্য করুন। আমার বাবার অর্থ নাই আমাকে অপারেশন করানোর আপনারাই আমার শেষ সম্বল।আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাই আমাকে একটু সাহায্য করবেন যেন আমি স্বাভাবিকভাবে জীবন যাপন করতে পারি।

কবির হোসেন বলেন, আমি একজন জেলে মাছ বিক্রি করে কোনমতে সংসার চালাই। আল্লাহপাক আমাকে একটি ছেলে দিয়েছে জন্ম থেকেই তার পুরুষ অঙ্গে সমোষা নিয়ে জন্মগ্রহন করেন।একবার ডাক্তার দেখানো হয়েছিল ডাক্তার বলছে। অপারেশন করলে ভালো হবে। কিন্তু ছোট সময় অপারেশন করা যাবে না। এখন অপারেশন করাতে ২ লক্ষ টাকা লাগবে ডাক্তার বলছে। আমি এক বেলা খাই এক বেলা না খেয়ে থাকতে হয়। তাই আমি সবার কাছে সাহায্যের আবেদন করছি। আমার ছেলেকে স্বাভাবিক মানুষের মত একটু বাসার জন্য সাহায্য করুন। এ বিষয়ে যদি কেউ আমার সাথে কথা বলতে চান তাহলে এই নাম্বারে ফোন দিবেন (মোবাইল ০১৭৫২৪৪৯০৫০)

ছেলের মা সেলিনা বেগম বলেন, আমরা গরীব মানুষ আমাদের অর্থ নেই এই ছেলেটিকে স্বাভাবিক মানুষের মতো ঘরে তোলা অপারেশন করতে অনেক টাকা লাগবে। আমার ছেলে কে আপনারা একটু সাহায্য করুন। সবাই আমার ছেলের জন্য একটু দোয়া করবেন যেন আল্লাহ পাক ওকে সুস্থতা দান করে।

ওই এলাকার মোঃ সোহেল জানান, দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ তিনি দেশবাসীর কাছে ছেলেটির পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে