asraf

বিডি নীয়ালা নিউজ(১৫ই  আগস্ট ২০১৬ইং)-ডেস্ক রিপোর্টঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, জাতির জনকের শাহাদাৎ বার্ষিকীতে জাতীয় দিবসকে সার্বজনীনভাবে পালন করতে চান তারা। শোকের মাসের আলোচনায় তিনি বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে কোনো বিতর্ক হতে পারে না।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকীতে ৪০ দিনের কর্মসূচির অংশ হিসেবে ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণের শোক দিবসের আলোচনা সভায় এসব কথা বলেন সৈয়দ আশরাফ।

আশরাফুল ইসলাম বলেন, ঘাতকদের শুধু বঙ্গবন্ধুকে হত্যা করাই নয়, তাদের উদ্দেশ্য ছিলো, তার সর্বোচ্চ অবদান বাংলাদেশকে ধ্বংস করে দেওয়া।

তিনি বলেন, আমরা চাই সবাই মিলে সর্বজনীনভাবে জাতির পিতার মৃত্যু দিবস পালন করি। আমরা বিভাজন চাই না। তাই বেগম খালেদা জিয়াকে প্রস্তাব করেছিলাম আপনি দয়া করে ১৫ আগষ্ট জন্মদিন পালন না করে আপনি ১৬ তারিখে করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা জাতির জনক বঙ্গবন্ধুর অবদান ও আদর্শ নিশ্চিহ্ন করতে তাকে সপরিবারে হত্যা করেছিলো তারা সফল হয়নি।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে বাংলাদেশে আমরা কোনো তর্ক-বিতর্ক দেখতে চাই না। আমরা চাই যে যার যোগ্য আসন সেই আসনই তার প্রাপ্য। বঙ্গবন্ধুর প্রাপ্য এই বাংলাদেশ।

দেশের সকল সিটি কর্পোরেশনসহ নির্বাচিত প্রতিষ্ঠানগুলোকে বঙ্গবন্ধুর জন্মদিনে উৎসব এবং শাহাদাতের দিনে শোক পালনে এগিয়ে আসার আহবানও জানান সৈয়দ আশরাফ।

 

 

 

 

channel i

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে