বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (সদর দপ্তর) প্রলয় চিসিম বলেন, আমাদের দ্বারা কোনো লোক যেন ক্ষতিগ্রস্ত না হয় বা এই দেশ সম্পর্কে বিরুপ মন্তব্য তৈরি না হয়, সে জন্য আরো পেশাদারিত্বের সঙ্গে কাজ করতে হবে। ক্ষতিগ্রস্ত ভুক্তভোগীকে সঠিকভাবে নির্ভেজাল সেবা নিশ্চিত করতে সবাইকে সতর্কতার সঙ্গে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে সাবধানে থেকে কাজ করতে হবে।

সোমবার (০৬ সেপ্টেম্বর) সকালে বরিশাল পুলিশ লাইন্স প্রাঙ্গণে মাস্টার প্যারেড পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আমরা পুলিশ কমিশনার মহোদয়ের নেতৃত্বে অনেক দূর এগিয়ে আছি, জনগণের কাছে আমাদের ভূমিকা প্রশংসনীয়, এই ধারা অব্যাহত রাখতে হবে। প্রতি সপ্তাহে এই মাস্টার প্যারেড চলমান থাকবে, মাস্টার প্যারেড ডিসিপ্লিনের সহায়ক ভূমিকা পালন করে। একইসঙ্গে বাজে দৃষ্টিভঙ্গি, দুর্নীতি থেকে নিজেকে দূরে রাখতে সাহায্য করে।

প্যারেডে নেতৃত্ব দেন, প্যারেড অধিনায়ক অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. ফারুক হোসেন ও প্যারেড উপ-অধিনায়ক আরআই (পুলিশ পরিদর্শক) মো. মোবাক্ষের হোসেন।  

এসময়ে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস) মো. এনামুল হক, উপ-পুলিশ কমিশনার (সদর-দপ্তর) মো. নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই এন্ড লজিস্টিকস) মো. জুলফিকার আলি হায়দারসহ অন্যান্য শীর্ষ কর্মকর্তারা।

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে