atiur_rahman

বিডি নীয়ালা নিউজ(১৫ই মার্চ১৬)-অনলাইন প্রতিবেদনঃ প্রধানমন্ত্রী যদি চান তাহলে পদত্যাগ করবেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর আতিউর রহমান ।

গভর্নর আতিউর রহমান আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ে যাবেন।তার সাথে দেখা করে কেন্দ্রীয় ব্যাংকের অর্থ জালিয়াতিকে ঘিরে সব ঘটনা ব্যাখ্যা করবেন।আর প্রধানমন্ত্রী যদি চান তাহলে তিনি তার পদ থেকে সরে দাঁড়াবেন, জানিয়েছেন বাংলাদেশ ব্যাংকের সহকারী মুখপাত্র এএফএম আসাদুজ্জামান।

মার্কিন ফেডারেল রিজার্ভ ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বাংলাদেশ ব্যাংকের দশ কোটি ডলার লোপাট হবার ঘটনার ধারাবাহিকতায় এসব তথ্য আসছে।

এদিকে আজ জরুরী সংবাদ সম্মেলন ডেকেছেন অর্থমন্ত্রী এএমএ মুহিত।ধারণা করা হচ্ছে এই সংবাদ সম্মেলন থেকে বাংলাদেশ ব্যাংকে বড় ধরণের রদবদলের ঘোষণা দেয়া হবে। সকাল এগারোটার বদলে এখন দুপুর আড়াইটায় অর্থ মন্ত্রণালয়ের এই সংবাদ সম্মেলন থেকেই বাংলাদেশ ব্যাংকে বিরাট রদবদলের খবর আসতে পারে বলে ধারণা করা হচ্ছে।

গতকাল অর্থমন্ত্রী এই ইঙ্গিত দিয়ে দেয়ার পর বাংলাদেশ ব্যাংকের এই আশু পরিবর্তন নিয়ে নানারকম আলাপ আলোচনা চলছে। কেউ কেউ বলছেন গভর্নর ড.আতিউর রহমানকে সরিয়ে দেবার বা তার পদত্যাগ করার মতো খবরও বেরিয়ে আসতে পারে এই সংবাদ সম্মেলন থেকেই।

অর্থ লোপাট নিয়ে বাংলাদেশে বিস্তর তোলপাড়ের মধ্যেই ভারতে আন্তর্জাতিক মুদ্রা তহবিলের এক বৈঠকে যোগ দিতে গিয়েছিলেন গভর্নর ড. আতিয়ার রহমান, যেখান থেকে তিনি গতকাল  ফিরেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে