Khulna1460433867

বিডি নীয়ালা নিউজ(১২ই এপ্রিল১৬)-অনলাইন প্রতিবেদনঃ  শ্রমিকদের বকেয়াসহ পাটশিল্পের উন্নয়নে সরকারের ১ হাজার কোটি  টাকা বরাদ্দের ঘোষণা এবং জেলা প্রশাসকের অনুরোধ উপেক্ষা করেই খুলনা অঞ্চলে রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিকরা অবরোধ কর্মসূচি অব্যাহত রেখেছেন।

মঙ্গলবার সকাল থেকে রাজপথ-রেলপথ অবরোধ কর্মসূচি শুরু করেছেন শ্রমিকরা। অন্যান্য দিনের মতো তারা খুলনার নতুন রাস্তা মোড়সহ খুলনা-যশোর মহাসড়কের তিনটি স্থান এবং রেলপথে অবস্থান নিয়ে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছেন।

এদিকে, রাষ্ট্রায়ত্ত সাত পাটকলের সিবিএ সভাপতি ও সাধারণ সম্পাদক এবং আন্দোলনে নেতৃত্ব দেওয়া রাষ্ট্রায়ত্ত জুট মিল সিবিএ-ননসিবিএ ঐক্য পরিষদের নেতারা মঙ্গলবার সকালে ঢাকায় রওনা হয়েছেন। বিকেলে পাটমন্ত্রীর সঙ্গে তারা বৈঠকে বসবেন। বৈঠক ফলপ্রসূ হলেই কেবল আন্দোলন প্রত্যাহার করা হবে বলে নেতারা জানিয়েছেন।

এর আগে সোমবার শ্রমিকদের বকেয়াসহ পাটশিল্পের উন্নয়নে সরকার ১ হাজার কোটি টাকা বরাদ্দের ঘোষণা দিলে খুলনার জেলা প্রশাসক মো. নাজমুল আহসান শ্রমিকদের অবরোধ তুলে নেওয়ার আহ্বান জানান। কিন্তু তারা পাটমন্ত্রীর সঙ্গে বৈঠকে বিষয়টি চূড়ান্ত না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণায় অটল থাকেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে