ডেস্ক স্পোর্টসঃ দুর্দান্ত ছন্দে থাকা বার্সেলোনা গত তিন ম্যাচে জয় পায়নি। তবে লা লিগায় রিয়াল ভ্যালাদোলিদের বিপক্ষে মেসির পেনাল্টি গোলে এবার জয়ে ফিরেছে স্প্যানিশ জায়ান্টরা।

রিয়াল ভ্যালাদোলিদকে স্প্যানিশ লিগের ম্যাচে গতকাল রাতে ন্যু ক্যাম্পে আমন্ত্রণ জানায় বার্সা। ঘরের মাঠের ওই ম্যাচে পেনাল্টিতে একমাত্র গোলটি পান দলের সেরা তারকা মেসি। তাতেই ১-০ গোলে জয় পায় আর্নেস্তো ভালভার্দের দলটি।রিয়াল ভ্যালাদোলিদের বিপক্ষে নিজেদের মাঠে শুরুতে বেশ ব্যাকফুটেই দেখা যায় বার্সাকে। তবে বিরতিতে যাওয়ার আগেই লিড পেতে সক্ষম হয় স্বাগতিকরা। ম্যাচের ৪৩তম মিনিটে মেসির স্পট কিকে গোল পায় বার্সা। জেরার্ড পিকের সঙ্গে প্রতিপক্ষ মিডফিল্ডার মিচেলের সংঘর্ষ হলে পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি। 

ম্যাচের বাকি সময়ে আর কেউ গোলের দেখা পায়নি। শেষদিকে সুযোগ পেলেও সেগুলো কাজ লাগাতে ব্যর্থ 
হয়েছেন মেসি ও সুয়ারেজরা। ম্যাচের ৮৪ মিনিটে সুয়ারেজের সঙ্গে দারুণ বোঝাপড়ায় এগুচ্ছিলেন বদলি হিসেবে নামা ফিলিপ্পে কৌতিনহো, কিন্তু তাকে আটকাতে গিয়ে নিজেদের ডি-বক্সে ফেলে দেন ভায়াদোলিদের অলিভাস। পেনাল্টি পায় বার্সা। কিন্তু মাসিপকে হারিয়ে দিলেও বল লক্ষ্যের বাইরে চলে যায়, বিরল এক মুহূর্তের জন্ম দিয়ে পেনাল্টি মিস করেন মেসি।

তাতেই ১-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়তে হয় স্বাগতিকদের।

লিগে এ জয়ের পর ২৪ ম্যাচে ১৬ জয় ও ছয় ড্রয়ে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৫৪। 

B/P/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে