মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবিতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

পাঁচবিবি উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (২৩ জানুয়ারী) সকাল ১১টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত উক্ত প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জয়পুরহাট-১ আসনেন সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি।

পাঁচবিবি পৌরসভার সার্বিক সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বরমান হোসেন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ওবাইদুর রহমানের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জিহাদ মন্ডল।

পৌরসভার প্যানেল মেয়র নুর হোসেন,পাঁচবিবি থানার ওসি তদন্ত হাবিবুর রহমান হাবিব,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের সাবেক কমান্ডার মিছির উদ্দিন মন্ডল বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব।

উপস্থিত ছিলেন আয়মারসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ মিল্টন মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম পিন্টু, আটাপুর ইউপি চেয়ারম্যান আ স ম সামছুল আরেফিন চৌধুরী আবু আওলাই ইউনিয়নের চেয়ারম্যান একরামুল হক চৌধুরী তৌহিদ।
উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

পৌরসভা ও ৮টি ইউনিয়নের নির্বাচিত স্কুল মাদ্রাসার ছাত্র/ছাত্রীদের নিয়ে এই অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে মেডেল ও সনদ পত্র তুলে দেন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে