sakib-mustafiz

বিডি নীয়ালা নিউজ(১৬ই এপ্রিল১৬)-স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ থেকে আশরাফুল, তামিম, রাজ্জাক, মাশরাফি আইপিএলে খেললেও খুব বেশি একটা আলো জ্বালাতে পারেননি।

তবে দলের গুরুত্বপূর্ণ খেলোয়ার হিসেবে ভূমিকা রেখে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বাংলাদেশ থেকে এবার যোগ হয়েছে বোলিং বিস্ময় মুস্তাফিজ।

দেশের হয়ে একসঙ্গে লড়লেও আজই হয়তো বিদেশের মাটিতে দুজন দুজনের প্রতিপক্ষ হতে যাচ্ছেন। আইপিএল-এর চলতি আসরে নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে মাঠে নামছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। এই ম্যাচে একাদশে থাকতে পারেন বাংলাদেশের অল রাউন্ডার সাকিব আল হাসান।

এই ম্যাচে সাকিব মাঠে নামলে দুই বাংলাদেশির লড়াই দেখা যাবে। কারণ সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠে নামবেন মুস্তাফিজ। হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় শুরু হবে ম্যাচটি।

সানরাইজার্স হায়দরাবাদ সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শিখর ধাওয়ান, হেনরিকস, ওঝা, দীপক হুদা, ইয়ন মরগান, আশিষ রেড্ডি, করণ শর্মা, ভুবনেশ্বর কুমার, মুস্তাফিজুর রহমান ও বারিন্দার স্রান।

কলকাতা নাইট রাইডার্স সম্ভাব্য একাদশ: রবিন উথাপ্পা, গৌতম গম্ভীর, মানিষ পান্ডে, কলিন মুনরো/ সাকিব আল হাসান, সুরেকুমার যাদব, ইউসুফ পাঠান, আন্দ্রে রাসেল, পিযুস চাওলা, হেসটিংন্স/ মরকেল, ব্রাড হগ/ সুনীল নারাইন ও উমেশ যাদব।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে