উজ্জ্বল রায়, নড়াইল থেকে: নড়াইল জেলার নড়াগাতি ও কালিয়া থানার আয়োজনে উভয় থানা চত্বরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ শান্তি পূর্ণভাবে সম্পন্নের লক্ষ্যে কালিয়া ও নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদ্বয়ের যৌথ সভাপতিত্বে স্থানীয় জনসাধারণ ও প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা এবং নির্বাচনী বিধিমালা সম্পর্কিত বিভিন্ন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রমতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার), নড়াইল। পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সে লক্ষ্যে সুশৃঙ্খল বাহিনীর সদস্য হিসেবে প্রত্যেক পুলিশ সদস্য পেশাদারিত্বের সাথে নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করবে।

আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি ও আনসার নিয়োজিত থাকবে। এ সময় তিনি সকলকে আইনের প্রতি শ্রদ্ধা রেখে ও নির্বাচনী বিধিমালা মেনে পারস্পারিক সৌহার্দ্য, সম্প্রীতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রেখে নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণের জন্য আহ্বান জানান। এছাড়া যে কোনো সমস্যায় বিট অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ৯৯৯ এ যোগাযোগ করার জন্য পরামর্শ দেন। উক্ত আইন শৃঙ্খলা ও মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রণব কুমার সরকার, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (ওসি) ডিবি সুকান্ত সাহা, কালিয়া ও নড়াগাতি থানার সকল কর্মকর্তা ও ফোর্সসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনসাধারণ ও প্রার্থীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে