netrokona
বিডি নীয়ালা নিউজ(৩ই মার্চ ১৬)-ইয়াসির আরাফাত(বিভাগীয় প্রতিনিধি, ময়মনসিংহ): নেত্রকোনা সদর উপজেলার বাংলা ইউনিয়নের মোবারকপুর গ্রামে দায়ের কোপে ফাতেমা বেগম (৫০) নামের এক নারী খুন হয়েছেন।

মঙ্গলবার রাত ১০টার দিকে ফাতেমা মোবারকপুর গ্রামের নিজ বাড়ির কাছে একটি দোকানের পাশে তাঁর মেয়ের স্বামী আলমগীর হোসেনের দায়ের কোপে খুন হন। নিহত ফাতেমা মোবারকপুর গ্রামের আবদুল কাদেরের স্ত্রী।

গ্রামের ৮ নম্বর ওয়ার্ড মেম্বার প্রত্যক্ষদর্শী আনোয়ার হোসেন জানান, ফাতেমা দাঁতে ব্যবহারের জন্য সবুজের দোকানে গুল কিনতে এলে জামাই আলমগীর পেছন থেকে দা দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে পালিয়ে যায়।

নিহতের ছেলে রাসেল ও ভাই কমল মিয়া জানান, আলমগীর তার শাশুড়িকে গরু বিক্রি করে টাকা দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে আসছিল। শাশুড়ি তাঁর গরু বিক্রি করে টাকা দিতে রাজি না হওয়ায় বিভিন্ন সময় তাঁকে হত্যার হুমকিও দেয় সে। বিষয়টি নিয়ে সিংহের বাংলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুর রহিমকে জানানো হলে তিনি আইনের সহায়তা নেওয়ার পরামর্শ দেন। ঘটনার সত্যতা স্বীকার করেন চেয়ারম্যান আবদুর রহিম।

নেত্রকোনা মডেল থানার ওসি মাছুদুল আলম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তারে অভিযানে নেমেছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে