2016-02-13 23.19.59

বিডি নীয়ালা নিউজ(১৪ফেব্রুয়ারি১৬)- আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি): নীলফামারীতে দীর্ঘ ১৪ মাস পর জেলা বিএনপির পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হলো।২০১৪ সালের ৩০ নভেম্বর অনুষ্ঠিত সম্মেলনে সভাপতি সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হলেও শনিবার (১৩ ফেব্রুয়ারি) ১৮৬ সদস্য বিশিষ্ট কমিঠির তালিকা প্রকাশ করা হয়।

নীলফামারী শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা বিএনপির নবগঠিত কমিটির প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট আনিছুল আরেফিন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক শামসুজ্জামান জামান। অন্যান্যদের মধ্যে সাংগঠনিক সম্পাদক মীর সেলিম ফারুক, সহ-সভাপতি ও ডোমার পৌরসভার মেয়র মনছুরুল ইসলাম দানু, জেলা বিএনপির সদস্য ও জলঢাকা পৌরসভার মেয়র ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেট বক্তব্য দেন।

এদিকে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে জেলা বিএনপির শ্রম বিষয়ক পদ থেকে পদত্যাগ করেছেন শ্রমিক নেতা গোলাম রহমান ডালু। একাধারে তিনি জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক, সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি ও জিয়া সংসদের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

শ্রমিক নেতার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাসুজ্জামান জামান বলেন, পূর্বে জেলা বিএনপিতে কোন্দল ছিল, এখন নেই। এবার জেলা বিএনপির নবনির্বাচিত কমিটি ১৮৬ সদস্য বিশিষ্ঠ করা হয়েছে। গোলাম রহমান ডালু  যে অভিযোগ তুলেছেন তা সঠিক নয়। এবার তাঁকে জেলা বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক করা হয়েছে। এ ছাড়াও জেলা শ্রমিক দলের সভাপতি নির্বাচিত করে একটি কমিটি কেন্দ্রীয় কমিটির কাছে জমা দেওয়া হয়েছে। আমার ও সভাপতির বিরুদ্ধে যে অভিযোগ তিনি করেছেন তা সঠিক নয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে