মারুফ সরকার, বিনোদন থেকেঃ সম্প্রতি নির্মিত হয়েছে “মুসকিল আছান (প্রাঃ) লিঃ” ১০৪ পর্বেরর ধারাবাহিক। গত ২২ জানুয়ারী থেকে উত্তরায় বিভিন্ন লোকেশনে এক টানা শুটিং শুরু হয়েছে। নাটকটি রচনা করেছেন মিজানুর রহমান নাসরু ,পরিচালনা করেছেন এস এম রুবেল রানা ও মিজানুর রহমান নাসরু’।

নির্বাহী প্রযোজক মুকিতুর রহমান প্রযোজনায় আতৈচি ভিশন ইন্টারন্যাশনাল। পরিবেশনায় ক্রিয়েটিভ ফিল্মস। এই ধারাবাহিকটি ১০৪ পর্ব করার পরিকল্পনা রয়েছে। নাটকটি তিনটি অঞ্চলের ভাষায় ছলিম নোয়াখালির, মজনু বরিশাল,মাহিন পাবনার তারা তিনজন খুব ঘনিষ্ট বন্ধু। শিক্ষিত বেকার চাকরিরর পিছনে দৌড়াতে দৌড়াতে হতাস হয়ে যান তারা।বাড়ি ওয়ালা বাসা ভাড়া দিতে না পারায় বাসা থেকে বের করে দেয়।তারা তিনজন আশ্রয় নেন শবনম চৌধুরীর বাড়িতে।

শবনম চৌধুরীর মেয়ে নীলার প্রমে পরে যান তিন বন্ধু।ধারাবাহিকটি এভাবে নানান ধরনের মজার মজার ঘটনা ঘটতে থাকে।অভিনয় শিল্পীরা হলেন- মনিরা মিঠু, মীর সাব্বির, ঈশানা, তানিয়া বৃষ্টি, ঝুনা চৌধুরী, আফরোজা বানু, অলিউল হক রুমী, সাব্বির আহমেদ, সায়েকা আহমেদ, দিলু, জামিল, অনামিকা যুথী, শীখা মৌ, চাষী আরিফুল ইসলাম, তারিক স্বপন, ফাতেমা হীরা সহ আরো অনেকে মজার মজার কান্ডকারখানার মাধ্যমে গল্প এগিয়ে যায়।  

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে