ডেস্ক রিপোর্টঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশনের কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের ছুটি বাতিল করা হয়েছে। ইসির সহকারী সচিব মুহাম্মদ শহীদুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ ছুটি বাতিল করা হয়।

জানা গেছে, আগামী সপ্তাহেই একাদশ নির্বাচনের তফসিল ঘোষণা করবে নির্বাচন কমিশন। আর ডিসেম্বরের দ্বিতীয়ার্ধে নির্বাচনের ভোটগ্রহণের পরিকল্পনা রয়েছে ইসির।

অফিস আদেশে বলা হয়েছে, ‘আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী কার্য সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে ইসি সচিবালয়ের সব কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্ব পালনের সুবিধার্থে এবং সাংগঠনিক কাঠামো বহির্ভূত নির্বাচন কমিশনের অধিনস্ত আইডিয়া প্রকল্প ও হিসাব রক্ষণ অফিসের কর্মকর্তা-কর্মচারী, প্রকল্প ও সরকারি পরিবহন পুলের গাড়ি চালক, প্রধান নির্বাচন কমিশনার ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের ব্যক্তিগত স্টাফকে নির্বাচনের ফলাফল প্রকাশ পর্যন্ত সাপ্তাহিক ও সরকারি ছুটির দিন এবং অফিস সময়ের পর অফিসে উপস্থিত থেকে নির্ধারিত দায়িত্ব পালনের জন্য অনুরোধ করা হলো।’

এ ব্যাপারে ইসির যুগ্ম-সচিব ফরহাদ আহাম্মদ খান বলেন, অফিস আদেশটি শুক্রবার (০২ নভেম্বর) থেকেই কার্যকর হয়েছে। এ আদেশ ভোটের ফল প্রকাশ পর্যন্ত কার্যকর থাকবে।

K/K/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে