jackman

বিডি নীয়ালা নিউজ(২৭ই মার্চ১৬)-বিনোদন ডেস্কঃ ‘এডি দ্য ঈগল’ ছবির প্রচারণায় সারা বিশ্ব ঘুরে কয়েকদিন আগে বাড়ি ফিরেছেন হলিউডের জনপ্রিয় তারকা হিউ জ্যাকম্যান।

আর তাই পরিবারকে সময় দিতে তাদের সঙ্গে ছুটি কাটাতে বন্ডি বিচে গিয়েছিলেন তিনি। তারপরেই ঘটল দুর্ঘটনা। সাগরে সাঁতার কাটতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়ল এই অভিনেতার ১৫ বছরের ছেলে অস্কার, সেই সঙ্গে বেশ কিছু পর্যটক।

আর সত্যিকারের নায়কের মতোই তাদের বাঁচালেন জ্যাকম্যান। সমুদ্রতীরে গেলে মানুষ যেমন স্বাভাবিক ভাবেই পানিতে নামে, তেমনই পর্যটকেরাও আনন্দ করছিলেন। প্রথম দিকে আবহাওয়া ছিল বেশ ঝকঝকে, সমুদ্রও ছিল শান্ত। কিন্তু দেখতে দেখতে পাল্টে গেল চিত্র। বদলে গেল সমুদ্রের শান্ত চেহারা। বড় বড় ঢেউ এসে গ্রাস করে নিতে চাইল সাঁতারুদের। সেখানে প্রায় ডুবে যেতে বসেছিল তারকা পুত্র অস্কার। ব্যাপারটা টের পাওয়া মাত্র সব বাবা-ই যা করবেন, জ্যাকম্যানও ঠিক সেটাই করেছেন।

মাথা ঠান্ডা রেখে,স্রোতের মোকাবিলা করে ছেলেকে মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে এনেছেন। কিন্তু হিউ জ্যাকম্যান স্বার্থপরের মতো শুধু নিজের ছেলেকেই বাঁচাননি। বরং,ছেলেকে বাঁচানোর আগে তিনি অন্যদের সাহায্য করেছেন নিরাপদে পাড়ে পৌঁছতে। সবার শেষে ছেলেকে নিয়ে ফিরেছেন তিনি!

ঘটনাটির ভিডিওটিও প্রকাশ পেয়েছে ওয়েব দুনিয়ায়…

https://youtu.be/_rcTFnqPb8A

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে