netrokona

বিডি নীয়ালা নিউজ(২৪ই মার্চ১৬)-অনলাইন প্রতিবেদনঃ  ‘আর নয় অপহরণ, নারী ও শিশু ধর্ষণ, হত্যা,  নির্যাতন মুক্ত সমাজ চাই’ এই স্লোগানকে সামনে রেখে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুসহ সারাদেশে নারী ও শিশু ধর্ষণ হত্যাার প্রতিবাদে নেত্রকোনায় এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় মোক্তারপাড়া জেলা পরিষদ মার্কেটের সামনের সড়কে তা পালিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন নেত্রকোনা জেলা শাখা ও নেত্রকোনা নিউজ ২৪ ডট কম।

মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাথী, শিক্ষক, সাংবাদিক, জিও এনজিওসহ রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

প্রতিবাদ সমাবেশে এসোসিয়েশন সভাপতি সাংবাদিক আলপনা বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি ও সাংবাদিক সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী,  সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার,  জন উদ্যোগের আহ্বায়ক শিক্ষক কামর’জ্জামান চৌধুরী,  বারসিকের সমন্বয়কারী মো. অহিদুর রহমান,  সেরার নির্বাহী পরিচালক মজিবুর রহমান,  উদীচীর সাবেক সভাপতি মুস্তাফিজুর রহমান,  সাহিত্য সমাজের সাধারণ সম্পাদক সাইফুল্লা এমরান,  আর টিভির হুমায়ূন কবীর সেলিম,  নয়া দিগন্তের ফজলুল হক রোমান,  অনলাইন এসোসিয়েশন সহ-সভাপতি একে এম আব্দুল্লাহ,  সাধারণ সম্পাদক সোহান আহম্মেদ কাকন,  যুগ্ম সম্পাদক এরশাদুল হক জনি,  নেত্রকোনা নিউজ ২৪ ডট কমের সম্পাদক সারোয়ার আলম এলিন,  সাংস্কৃতিকর্মী নাজনীন সুলতানা সুইটি,  তানভীর জাহান চৌধুরী,  ফচিকা গ্রামের সংগঠক সিদ্দিকুর রহমান,  কলেজ শিক্ষক আব্দুল্লাহ আল মামুন,  পৌর কাউন্সিলর আবুল কালাম খোকন,  সাংবাদিক আবুল কাশেম,  আবু আব্বাছ কলেজের ছাত্র এস এম দেলোয়ার হোসেন,  সরকারি কলেজের রেজাউল হাসন সুমন,  ছাত্রলীগ নেতা সৈয়দ মোসাদ্দেক রনি প্রমুখ।

এ সময় বক্তারা তনুর হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। সারাদেশে সামাজিক নিরাপত্তায় সরকার যেন অগ্রণী ভুমিকা পালন করেন। সেইসাথে আর যেন একটিও নারী নির্যাতন ধর্ষণ ও শিশু নির্যাতন না হয় সে লক্ষ্যে সকলেকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে