উজ্জ্বল রায়, নড়াইল থেকে: নড়াইল সদর থানা চত্বরে “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রবীর কুমার রায়, পিপিএম (বার),পুলিশ সুপার, নড়াইল। সকাল ১১:৩০মিনিটে।

এসময় পুলিশ সুপার অপরাধ নিয়ন্ত্রণ, আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নতকরণ, মাদক, সন্ত্রাসবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, দুর্নীতি দমন, পারিবারিক ও সামাজিক অবক্ষয়, নৈতিক শিক্ষা, মানবিক আচরণ সম্পর্কে বিভিন্ন গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

তিনি আরো বলেন, পুলিশ জনগণের বন্ধু হিসেবে সর্বদা আপনাদের পাশে রয়েছে এবং থাকবে। এ সময় তিনি যথাসময়ে পুলিশকে সঠিক তথ্য দিয়ে অপরাধ নিয়ন্ত্রণে সহায়তা করার জন্য সকলকে অনুরোধ করেন।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শওকত কবীর এর সভাপতিত্বে এ সময় তানজিলা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগ, আঞ্জুমান আরা, পৌর মেয়র;ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিক ও শিক্ষকবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন এবং থানা পুলিশের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে নিজেদের মতামত তুলে ধরে সকলে একসাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে