কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধিঃ- নওগাঁয় ওয়েব ফাউন্ডেশনের উপজেলা ভিত্তিক ইস্যু চিহ্নিত করন বিষয়ক দিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (11 আগষ্ট) সকাশ দশটায় ওয়েব ফাউন্ডেশন,নাগরিক উদ্যোগ ও বন্ধু ফাউন্ডেশন এর আয়োজনে নওগাঁর একটি চাইনিছ রেস্টুরেন্টে দিন ব্যাপী ইস্যু চিহ্নিত করন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।

দিন ব্যাপী ইস্যু চিহ্নিত করন বিষয়ক কর্মশাল উপস্থিত ছিলেন ওয়েব ফাউন্ডেশনের ঢাকা প্রধান কার্যালয়ের প্রোগ্রাম আফিসার রুখশানা ইয়াসমিন মিতু, ওয়েব ফাউন্ডেশনের রাজশাহী বিভাগীয় সমন্বকারী মানুয়েল টুডু, বিভাগীয় সহকারী সমন্বয়কারী সুদীপ কুমার, নাগরিক উদ্যোগ এনজিও বিভাগীয় সমন্বয়কারী যোসেফ হাঁসদা, বন্ধু ফাউন্ডেশনের বিভাগীয় সমন্বয়কারী মিস জয়িতা পলি, আত্রাই উপজেলা ওয়েব ফাউন্ডেশনের উপজেলা সহায়ক মিনহাজুল করিম (ইমন)। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আত্রাই উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক ও এডভোকেসি নেটওয়ার্ক আত্রাই উপজেলা কমিটির সাধারণ সম্পাদক কামাল উদ্দিন টগর।

এডভোকেসি নেটওয়াক এর সভাপতি সাংবাদিক মিতুমনিসহ নওগাঁ জেলার ওয়েব ফাউন্ডেশনের পাঁচ উপজেলার নেটওয়ার্ক এর সভাপতি/ সাধারণ সম্পাদক এবং সিভিল সোসাইটির নেতৃবৃন্দ প্রমূখ।বক্তারা পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহন প্রকল্পের আওতায় এডভোকেসি নেটওয়ার্ক সদস্যদের জন্য মানবাধিকার,গণতন্ত্র,সুশাসন,নারীর ক্ষমতায়ন ও এডভোকেসি বিষয়ক ইস্যু চিহ্নিত করন বিষয়ক দিন ব্যাপী কর্মশালায় সমস্যা ও সমাধানের উপর গুরুত্ব আরোপ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে