dhoom three

বিডি নীয়ালা নিউজ(২০ই আগস্ট ২০১৬ইং)-বিনোদন ডেস্কঃ বলিউডের একটি সুপার ফার্স্ট এবং অবশ্যই সফল অ্যাকশন থ্রিলারের নাম ‘ধুম’।  এই সিরিজের সিনেমাগুলোর বিশেষত্ব হচ্ছে খলনায়কই গল্পের আসল নায়ক।

২০০৪ সালে মুক্তি পাওয়া এই ছবিটি এতটাই জনপ্রিয়তা পায় যে এর পর আরও দু’টি ‘ধুম ২’ আর ‘ধুম ৩’ তৈরি করে যশরাজ ব্যানার।

সিরিজের প্রত্যেকটি ছবিই হিট। বিশেষ করে ‘ধুম ২’ আর এ ছবির ভিলেন চরিত্রে হৃত্বিক রোশন— ব্যাপক জনপ্রিয়তা পায়।

এরই ধারাবাহিকতায় এ সিরিজের চার নম্বর ছবি তৈরির সিদ্ধান্ত নিয়েছে যশরাজ ব্যানার।

কিন্তু ছবির ‘আসল’ চরিত্র অর্থাত্ ভিলেন চরিত্রে কে থাকবেন? মাস খানেক আগেও শোনা যাচ্ছিল ছবির নেগেটিভ চরিত্রে দেখা যাবে তেলুগু সুপারস্টার প্রভাসকে।

এর কিছুদিন পর বি-টাউনে আর একটা জল্পনা শুরু হয়। শোনা যায়, ‘ধুম ৪’-এর নেগেটিভ চরিত্রে নাকি সালমন খানকে চাইছে যশরাজ ব্যানার।

কিন্তু বি-টাউনের এই দু’টি জল্পনা এখন চাপা পড়েছে নতুন একটা মিডিয়া রিপোর্টে। সম্প্রতি প্রকাশিত ওই রিপোর্টে বলা হয়েছে, প্রভাস বা সালমন নন, ‘ধুম ৪’-এর নেগেটিভ চরিত্রে দেখা যাবে সম্ভবত শাহরুখ খানকে।

খবরে দাবি করা হয়েছে, ছবির মুখ্য প্রযোজক আদিত্য চোপড়া নাকি ইতিমধ্যেই কথা সেরে ফেলেছেন শাহরুখের সঙ্গে। আর শাহরুখও এই ছবির ভিলেন চরিত্রে অভিনয় করার জন্য একরকম রাজি হয়ে গেছেন। এখন তার ডেট এবং পারিশ্রমিক নিয়ে কথাবার্তা চলছে।

এরআগে ‘বাজিগর’, ‘ডর’, ‘ডন’ এবং মাস খানেক আগে মুক্তি পাওয়া ‘ফ্যান’ ছবিতে তার নেগেটিভ চরিত্রে অভিনয় স্তম্ভিত করেছে দেশ-বিদেশের অসংখ্য দর্শককে। .

তাই ‘ধুম ৪’-এ নেগেটিভ চরিত্রে শাহরুখের মতো শক্তিশালি অভিনেতা এবং অবশ্যই এতো বড় মাপের একজন স্টারকে পাওয়াটা একটা বড় অ্যাডভান্টেজ হতে পারে বলে মনে করছেন অনেকেই।

এই খবর সত্যি কী না তা বলা এখনই সম্ভব নয়। কারণ এ বিষয়ে যশরাজ ব্যানার বা শাহরুখের কোনও বিবৃতি এখনও পাওয়া যায়নি। তার জন্য বোধহয় আরও কয়েকটা দিন অপেক্ষা করতে হবে আমাদের!
সূত্র: আনন্দবাজার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে