ডেস্ক রিপোর্টঃ বিরোধী দলগুলোর প্রার্থীদের হয়রানি, গ্রেফতার, নির্বাচনী প্রচারণায় বাধা দেয়া ও নির্বাচনী অফিসে হামলা-ভাঙচুরসহ ব্যাপক অভিযোগের মধ্যে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা বলেছেন, দেশে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে। উৎসবমুখর পরিবেশে ৩০ তারিখ নির্বাচন অনুষ্ঠিত হবে।

শনিবার ময়মনসিংহে এক মতবিনিময় সভায় সিইসি এ কথা বলেন।নগরীর টাউন হল তারেক স্মৃতি মিলনায়তনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ময়মনসিংহ বিভাগের মাঠপর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় করেন নূরুল হুদা।

প্রশাসনকে নিরপেক্ষ ও সঠিকভাবে দায়িত্বপালনের আহ্বান জানিয়ে সিইসি বলেন, প্রশাসন নিরপেক্ষ ও সঠিকভাবে দায়িত্বপালন করলে নির্বাচন সুষ্ঠু হবে।

তিনি বলেন, নির্বাচনে সহিংসতা বা প্রশ্নবিদ্ধ হওয়ার সুযোগ নেই। সম্পূর্ণ নিরপেক্ষভাবে পেশাদারত্ব নিয়ে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে দায়িত্বপালন করতে হবে। সংখ্যালঘুদের প্রতি বিশেষ নজর দিতে হবে।

মতবিনিময় সভায় নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ, সেনাবাহিনীর ঘাটাইল এরিয়া কমান্ডার ও ১৯ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, জেলা পুলিশ সুপার শাহ মো. আবিদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

J/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে