1457048101_04-3C-copy

বিডি নীয়ালা নিউজ(৩ই মার্চ১৬)-চাঁপাইনবাবগঞ্জ প্রতিবেদনঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের দুই পুলিশ কর্মকর্তাকে চাপা দেওয়া ট্রাকটিতে ১,৪৫০ বোতল ফেনসিডিল ছিল। এ কারণে থামার নির্দেশ অমান্য করে ২ পুলিশ কর্মকর্তার উপর দিয়ে ট্রাকটি চালিয়ে দেন এর চালক সিরাজ উদ্দিন।

আদালতে সিরাজ উদ্দিনের দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে বিষয়টি উঠে এসেছে। সিরাজ উদ্দিনের (৪০) বাড়ি ঝালকাঠির নলছিটি উপজেলার অনুরাগ গ্রামে।

গত বৃহস্পতিবার ভোর ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পল্লী বিদ্যুৎ মোড়ে সিরাজ উদ্দিনের ট্রাকচাপায় নিহত হন শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই ) সাদিকুল ইসলাম ও সার্জেন্ট আতাউল ইসলাম।

ঘটনার সময় ট্রাকটিকে থামার সংকেত দিয়েছিলেন তারা। ফেনসিডিল থাকায় সিরাজ উদ্দিন সে নির্দেশ অমান্য করে চাঁপাইনবাবগঞ্জ অভিমুখে চলে যান। এ সময় দুই পুলিশ কর্মকর্তা ট্রাকটিকে ধাওয়া করে কানসাট পল্লীবিদ্যুৎ গিয়ে আবারো থামার সংকেত দেন। সিরাজ উদ্দিন তখন ট্রাকটি তাদের উপর চালিয়ে দিলে ঘটনাস্থলেই মারা যান ২ পুলিশ কর্মকর্তা। পরে পুলিশের একাধিক দল ও ডিবি পুলিশ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ১,৪৫০ বোতল ফেনসিডিলসহ ট্রাকটি (ঢাকা মেট্রো ১৪৮৯৪৮) আটক করে।

এ সময় ট্রাকটির চালক সিরাজ উদ্দিনকেও আটক করা হয়। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম ময়নুল ইসলাম জানান, ‘নিদের্শ অমান্য করে ট্রাকচাপায় দুই পুলিশ মারার ঘটনায় আটক ট্রাকচালক সিরাজ উদ্দিনকে শুক্রবার বিকেলে আদালতে চাঁপাইনবাবগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. শহিদুল ইসলামের আদালতে তোলা হয়। সিরাজ উদ্দিন ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় দোষ শিকার করেছেন।’

এর আগে বৃহস্পতিবার দুপুরে শিবগঞ্জ থানায় ডিবি পুলিশের পরিদর্শক আবদুল্লাহ আল মামুন ট্রাকচালক সিরাজ উদ্দিনসহ ৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেন। অন্যদিকে শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমান ২ পুলিশ কর্মকর্তাকে হত্যার অভিযোগে সিরাজ উদ্দিনকে প্রধান আসামি এবং ট্রাক চালকের সহকারী ও ফেনসিডিল ব্যবসায়ীসহ ৩ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে