মারুফ সরকার, বিনোদন ডেস্কঃ চিত্রনায়িকা সেমন্তী সৌমি। সম্প্রতি মুক্তি পাওয়া ‘বয়ফ্রেন্ড’ সিনেমার মধ্য দিয়ে ঢালিউডে অভিষেক হয় তার। বর্তমানে প্রস্তুতি চলছে নতুন সিনেমা নিয়ে পাশাপাশি চলছে অন্যান্য ব্যস্ততা। তার মুক্তি পাওয়া ছবি আর অন্যসব বিষয় নিয়ে সম্পত্তি কথা বলেন আমাদের প্রতিনিধির সাথে । সাক্ষাতকারটি নিয়েছেন আমাদের প্রতিনিধি মারুফ সরকার  । পাঠকদের জন্য তার কথোকপনটি হুবুহু তুলে ধরা হলো ।

প্রথম সিনেমার সাড়া কেমন পেলেন?

সেমন্তী সৌমি : একজন নতুন মুখ হিসেবে দর্শকদের যেমনটা সাড়া আমি দেখেছি তাতে আমি বেশ সন্তুষ্ট। হলে গিয়ে সিনেমাটি দর্শকদের সাথে দেখেছি। এতে তাদের সরাসরি রেস্পন্স দেখে ভালো লেগেছে। আর আমি নিজেও খুব খুশি ।

প্রথম সিনেমার ভালো সাড়া পাওয়ার পর নিশ্চয় নতুন সিনেমার প্রস্তাবও পেয়েছেন? দর্শকরা আবার কবে হলে আপনাকে দেখতে পাবে?

সেমন্তী সৌমি : আশা করি কোরবানী ঈদে আবারো আমাকে দেখা যাবে। তবে এখনি চূড়ান্ত কিছু বলতে চাচ্ছি না। কারণ বড় পরিসরে সিনেমাটি প্রসঙ্গে সবাইকে জানানো হবে। এটুকু বলতে পারি, পরবর্তী সিনেমাটিও বেশ ভালো কিছু হতে যাচ্ছে।

অনেক নতুন মুখ সিনেমায় এসেছে। কিন্তু আবার খুব অল্প সময়ে হারিয়ে গেছেন। সিনেমা নিয়ে আপনার ক্যারিয়ার পরিকল্পনা কী?

সেমন্তী সৌমি : প্রথম সিনেমাটি করার আগে তেমন কোনো পরিকল্পনা ছিল না। তবে দর্শকদের ভালোবাসায় সিনেমায় ক্যারিয়ার গড়ার অনুপ্রেরণা পেয়েছি। এখন নিয়মিত সিনেমা করতে চাই। যেহেতু আমি নতুন তাই এখনো অনেক শেখার আছে। শেখার মধ্য দিয়েই কাজটা করতে চাই।

অন্যান্য ব্যস্ততা?

সেমন্তী সৌমি :একটি বিজ্ঞাপনে কাজ করলাম। এছাড়াও ফটোশুট নিয়ে ব্যস্ততা রয়েছে।

সর্বশেষ আপনাকে ধন্যবাদ আমাদের সময় দেওয়ার জন্য

সেমন্তী সৌমি :আপনাদেরও ধন্যবাদ আর দর্শকদের বলবো আপনারা সবাই অবশ্যই একবার করে হলেও হলে গিয়ে আমার অভিনিতো ছবিটি দেখবেন ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে