shahrukh-khan-1_2

বিডি নীয়ালা নিউজ(২ই মার্চ১৬)-বিনোদন ডেস্কঃ ‘বলিউড বাদশা’ শাহরুখ খান চলচ্চিত্রে কাজ করার স্বপ্ন নিয়ে দিল্লি থেকে যখন তিনি মুম্বাই পাড়ি দেন, সে সময় অর্ধাহারে-অনাহারেও দিন কাটাতে হয়েছে তাঁকে। ঘুমাতে হয়েছে বেঞ্চে; এমনকি ট্রেনে একবার জোরেসোরে থাপ্পড়ও খেতে হয়েছিল এই তারকাকে। সম্প্রতি তাঁর নতুন ছবি ‘ফ্যান’-এর ট্রেলারের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে তিনি এই তিক্ত অভিজ্ঞতার কথা ভাগাভাগি করেন।

শাহরুখ জানান, প্রথমবার দিল্লি থেকে মুম্বাই আসার সময় ট্রেনে চড়েই এসেছিলেন তিনি। দিল্লিতে কোনো লোকাল ট্রেনের ব্যবস্থা ছিল না। তাই এই ট্রেন মুম্বাইয়ে ঢোকার সঙ্গে সঙ্গেই যে লোকাল ট্রেনে পরিণত হয় এ বিষয়ে কোনো ধারণাই ছিল না এই ‘দিলওয়ালে’ তারকার।

ট্রেন মুম্বাইয়ে ঢোকার পর যখন যাত্রী উঠতে শুরু করেছিল, তখন শাহরুখ খান খুব অবাক হয়ে যান। তাঁদের কামরায় লোক ওঠার পর তিনি তাঁদের তাড়িয়ে দিতে থাকেন। এক নারী যাত্রী সঙ্গে এক লোককে নিয়ে এসে তাঁদের বার্থে বসতে চাইলে শাহরুখ রাজি হননি। ভদ্রতার খাতিরে পরে সেই নারীকে বসতে দিতে রাজি হলেও তাঁর সঙ্গের পুরুষ যাত্রীকে বসার জায়গা দেননি। সেই নারী যাত্রী তখন চটে গিয়ে কষে এক থাপ্পড় বসিয়ে দেন ‘কিং খান’-এর গালে।

#ইন্ডিয়ান এক্সপ্রেস

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে