ডেস্ক রিপোর্টঃ খুলনা রেলওয়ে পুলিশ থানায় নারী গনধর্ষনের অভিযোগের ঘটনায় ওসি ওসমান গনি পাঠান ও ডিউটি অফিসার নাজমুল হককে প্রত্যাহার করা হয়েছে। বুধবার রেলওয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে তাদেরকে পাকশী রেলওয়ে পুলিশ লাইনে ক্লোজ করা হয়। খুলনা জিআরপি থানায় ধর্ষনের ঘটনায় গঠিত তিন সদস্যের তদন্ত কমিটির প্রধান এএসপি ফিরোজ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি আরও জানান, খুলনা জিআরপি থানায় গত শুক্রবার এক নারীকে আটকের পর ফেনসিডিল দিয়ে মামলার পর ওসিসহ ৫পুলিশ সদস্যের বিরুদ্ধে ওই নারীকে ধর্ষনের ঘটনায় গঠিত তদন্ত কমিটির কাজ তারা শুরু করেছেন। তদন্ত কমিটির অপর দুই সদস্য স.ম. কামাল হোসেন ও মো: বাহারুল ইসলামও তার সাথে রয়েছেন। তবে এখনই কিছুই বলা যাচ্ছে না। নির্ধারিত সাতদিনের মধ্যেই তারা তদন্তের রিপোর্ট দিবেন বলে জানান।
উল্লেখ্য, গত শুক্রবার যশোর থেকে খুলনায় আসার পথে ফুলতলা থেকে রেলওয়ে পুলিশ সালমা নামে এক নারীকে আটক করে। পরে তাকে রাতে থানায় রেখে জিজ্ঞাবাদ শেষে ৫বোতল ফেনসিডিল উদ্ধার দেখিয়ে আদালতে পাঠায়। কিন্তু আদালতে ম্যাজিষ্ট্রেটের সামনে ওই নারী তাকে ওসিসহ ৫পুলিশ ধর্ষন করার অভিযোগ করে। পরে আদালতের নির্দেশে তার মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়। 

পিবিএ/সুনীল দাস/ বাখ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে