মোঃগোলাম মাওলা, কাঁঠালের ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় মৃত আশ্রাব আলী হাওলাদার এর ছেলে মোঃমজিবুর রহমানকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

গত ১ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যা ৮ সময় আওরাবুনি ইউনিয়ন মুন্সিরাবাদ গ্রাম তার নিজ এলাকা থেকে নিখোঁজ হয়।

তার স্ত্রী হাফিজা বেগম বলেন, আমার জামাইকে ১ফেব্রুয়ারি সন্দা ৮ দিকে পাওনাদার মোঃশিপন প্রফেসর, ইলিয়াস মুন্সী, বঙ্কিম মাস্টার, তাকে ডেকে নিয়ে যায় রাস্তায় আমিও তার পিছনে পিছনে যাই। দেখি তারা আমার জামাইয়ের সাথে হাতাহাতি করে। এরপর আমার জামাই জামা গায়ে দিয়ে তাদের সাথে যায়। তারপর থেকে তাকে খুঁজে পাচ্ছিনা। পরের দিন সকালে আমি স্থান ইউপি সদস্য মোঃ পনির হাওলাদার এর কাছে যাই তিনি আমার কথায় বেশি মূল্যায়ন করেনা পরে বিভিন্ন লোকদের বলি পরে ইউনিয়ন চেয়ারম্যানের মোঃমিঠু সিকদার এর কাছে যাই তিনি আমাকে থানায় যেতে বলে। তাদের ৩ জনকে অভিযুক্ত করে থানায় একটি সাধারণ ডায়েরি করি। আমি আমার জামাইর সন্ধান চাই।

এ বিষয়ে শিপন প্রফেসর বলেন, আমার উপরে যে অভিযোগ এসেছে সেটা মিথ্যা তার সাথে বাজারে বসে কথা বলে আমি চলে এসেছি আমার নিজ বাড়িতে দেখে এসেছি সে অনেক লোকের সাথে চা খাচ্ছে।

বঙ্কিম মাস্টার বলেন, এই অভিযোগ মিথ্যা আমরা সন্ধ্যা ৭টার দিকে একটি মসজিদের সামনে বসে তার সাথে কথা বলি কথা বলা শেষ হলে যার বাড়ি সে চলে যায় এই বিষয়ে আমি কিছু জানি না।

ইলিয়াস মুন্সীকে এ বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বারবার কথা বলার টাইম দেন কিন্তু মিডিয়ার সাথে কথা বলতে সে ইচ্ছুক নয়

কাঠালিয়া থানার (ওসি) মোঃমুরাদ আলি জানান আমার কাছে একটি সাধারণ ডায়েরি এসেছে তাকে উদ্ধার করার জন্য আমরা চেষ্টা চালাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে