মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ: দীর্ঘ ১৫ বছর ধরে টাকা দেই দিচ্ছি বলে তালবাহানা করছে বলে অভিযোগ উঠেছে তারাকান্দা উপজেলার মাসকান্দা এলাকার মুফতী হাসান মাসুদের বিরুদ্ধে। এ বিষয়ে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় অভিযোগ করেন কোতোয়ালী থানাধীন সিরতা ইউনিয়নের চর ভবানীপুর এলাকার মোঃ ফজলুল হক।

মুফতী হাসান মাসুদ তারাকান্দা উপজেলার বালিখাঁ ইউনিয়নের মাসকান্দা এলাকার আব্দুল মতিন এর পুত্র। অভিযোগ সুত্রে জানা যায় হাসান মাসুদের নিকট ফজলুল হক ২,০০০০০/- (দুই লক্ষ টাকা) পায়। বিগত ১৫ বছর ধরে টাকা দেই দিচ্ছি বলে তালবাহানা করে আসছে।

এ বিষয়ে বাদী ফজলুল হক বলেন গত ১৫ বছর পূর্বে সে আমাকে ইট ভাটা থেকে ইট দেয়ার কথা বলে আমার কাছ থেকে নগদ ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা নেয় এবং একই বছর নগদ ১,৭০,০০০/- (একলক্ষ সত্তর হাজার) টাকা তার ব্যবসায়িক প্রয়োজনে আমার কাছ থেকে হাওলাদ হিসেবে নেয়। বিবাদী অদ্যাবধি পর্যন্ত আমাকে ইট বুঝিয়ে দেয়নি।

ইতিমধ্যে হাসান মাসুদ আমাকে ক্রমানুসারে অল্প অল্প করে ২২,০০০/-(বাইশ হাজার টাকা) দিয়েছে। বাকি ১,৭৮,০০০/- (একলক্ষ আটাত্তর হাজার) টাকা আমাকে বুঝিয়ে দিচ্ছে না। বিবাদীর কাছে আমি আমার পাওনা টাকা চাইতে গেলে সে আমাকে দেই দিচ্ছি বলে তালবাহানা করে সময় ক্ষেপণ করে আসছে।

এমনকি উক্ত বিষয় নিয়ে বিবাদী আমাকে ভয়ভীতি সহ বিভিন্ন ধরনের হুমকি প্রদর্শন করে থাকে।এ বিষয়ে ফজলুল হক আরো বলেন, গত ০৬/০২/২০২৩ ইং তারিখ সন্ধ্যা আনুমানিক ৭.০০ ঘটিকার সময় অত্র থানাধীন চর ভবানীপুর কোনাপাড়া এলাকায় আমি বিবাদীর কাছে আমার পাওনা টাকা চাইলে সে আমার উপর চরম ক্ষিপ্ত হয়ে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ বিভিন্ন ধরণের হুমকি দেয়। কোতোয়ালি মডেল থানা পুলিশ এ অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে