tono hotta

বিডি নীয়ালা নিউজ(২৪ই মার্চ১৬)-বিনোদন ডেস্কঃ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ইতিহাস বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু’র খুনিদের বিচার দাবিতে মাঠে নেমেছ সর্বস্তেরর মানুষ। পিছিয়ে নেই তারকারাও। নিজেদের ফেসবুকে তারাও প্রতিবাদ জানিয়েছেন তনু হত্যার।

 

রেদওয়ান রনি ‘তনু হত্যার বিচার চাই’ ব্যানার নিয়ে ছবি তুলে পোস্ট করেছেন ফেসবুকে। অনেকেই স্ট্যাটাস দিয়েছেন প্রতিবাদ জানিয়ে।

মোস্তফা সরয়ার ফারুকী

তনু হত্যা ও ধর্ষণের প্রতিবাদে বাংলাদেশের অনলাইন বরাবরের মতো যেরকম সরব থেকেছে, তাতে এই সময়ের এই কালের মানুষ হিসাবে আমি আশ্বস্ত বোধ করছি। বিশ্বাস করি এই ঘটনার বিচার হবে। এবং এও বিশ্বাস করি জাতীয় গুরুত্বপূর্ণ আরো বিষয়াদিতেও আমাদের নেটিজেনরা সরব থাকবে, অবজেকটিভলি সোচ্চার হবে।

মেহের আফরোজ শাওন

আচ্ছা ওই অমানুষগুলো কি কাল রাতে স্ত্রীকে জড়িয়ে ধরে ঘুমিয়েছে..?
নিজ কন্যাকে ‘মা’ ডেকে মুখে তুলে খাইয়ে দিয়েছে..?
তনু’র শান্ত চোখদু’টো আমাকে সারারাত এই প্রশ্ন করেছে…

প্রসূণ আজাদ

যতদিন পর্যন্ত ধর্ষণের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে না, ততদিন পর্যন্ত নিজেকে বাংলাদেশি পরিচয় দিব না। এই দেশ ভোটের জন্য নানান রঙে সাজে, তনুর নিরাপত্তা নিশ্চিত করতে পারে না। আমি পাকিস্তান থেকে বাংলাদেশ হবার কোনো তফাৎ দেখি না। বিএনপি, জামায়াত হাবিজাবি আরো যা আছে তারা যদি মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে পারে তাহলে তারা আসুক। ক্ষমতায় না এসে নিরাপত্তা দিক… কই, এমন কিছুতো কখনো দেখিনাই। ক্ষমতার লোভ সবার।

আশনা হাবীব ভাবনা

কী হবে নিজের ছবি দিয়ে ‘উই ওয়ান্ট জাস্টিস লিখে’।ছেলেরা ছবির নিচে কমেন্ট করবে আপু ইউ আর লুকিং বিউটিফুল। ইউ আর লুকিং হট সেক্সি। অ্যাড মি প্লিজ। আর বাজে কমেন্টস তো ফ্রি।কিছুই হয় না।কিছুই হবে না। একটা জুনায়েদ, সরি জুনায়েদ এর ভিডিও নিয়ে মানুষ যে উত্তেজনা দেখাল। কী হবে স্ট্যাটাস দিয়ে। ফেসবুকে নিজের কিছু কমেন্টস আর লাইক বাড়বে। দ্যাটস ইট। আর কিছু হবে না। এই দেশে মেয়ে সন্তান জন্ম নেওয়া পাপ। মেয়েদেরকে মানুষ ভাববে কবে পুরুষরা? মেয়ে মানেই প্রেম করার জিনিষ, একটু নক করার জিনিস।মেয়ে একটা জিনিস থেকে কবে মুক্তি পাবে?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে