মোঃ আসাদুজ্জামান পাভেল, ডিমলা (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডিমলায় বাল্যবিবাহ নিরোধ ও শিশু অধিকার নিয়ে স্থানীয় সরকারের করনীয় বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (২৬-ফেব্রুয়ারী) দিনব্যাপী উপজেলা পরিষদ হলরুমে এভিডেন্স বেইস্ট এ্যান্ড রিড ইনফ্রম প্রোগ্রাম ফর প্লানিং কর্মপরিকল্পনা ও ইউনিসেফের লোকাল গর্ভনেন্স ফর চিলড্রেনের (এলজিসি) প্রকল্পের সহযোগিতায় সরকারী কর্মকর্তা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধিদের অংশগ্রহণে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছা: নাজমুন নাহার মুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা স্থানীয় সরকার এর উপ-পরিচালক আব্দুল মোতালেব সরকার।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা: সারোয়ার আলম, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার দাশ, জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকোশলী মিঠুন কুমার রায়, সমাজ সেবা (ভারপ্রাপ্ত) অফিসার ফরহাদ হোসেন, ডিমলা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, ঝুনাগাছচাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান সরকার, টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল হক, নীলফামারী জেলা কমিনিউকেশন ফর ডেভেলপমেন্ট এর সমন্বয়কারী আবু রায়হান সরকার, উপজেলা সমন্বয়কারী নির্মলেন্দু রায়, ইউনিয়ন সমন্বয়কারী মনছুরা মনা, জয়া মজুমদার প্রমুখ।

কর্মশালায় শিশুদের হাইজিং, স্যানিটেশন ব্যবস্থা ও বাল্যবিবাহ নিরোধ এবং শিশুর অধিকারের আইনসহ সার্বিক বিষয়ে আলোচনা করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে