ডিমলা (নীলফামারী) থেকেঃ সারা দেশের সাথে নীলফামারীর ডিমলা উপজেলায় ২ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে এসএসসি, ভোকেশনাল ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। উপজেলায় এবারে ৮ টি কেন্দ্রে প্রায় ৪ হাজারের অধিক পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে বলে পরীক্ষা পরিচালনা কমিটির সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

ডিমলা আর বি আর সরকারী উচ্চ বিদ্যালয়, ডিমলা টেকনিক্যাল এ্যান্ড বিএমআই কলেজ, ডিমলা আদর্শ উচ্চ বিদ্যালয়, খগাখড়িবাড়ী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়, নাউতারা আবিউনেছা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়, নিজপাড়া ফাজিল মাদ্রসা, ছোটখাতা ফাজিল মাদ্রসা ও গয়াবাড়ি স্কুল এ্যান্ড কলেজ পরীক্ষা কেন্দ্রো গুলোতে সরেজমিনে ঘুরে দেখা গেছে এবারে শান্তিপূর্ণভাবে নকলমুক্ত এবং উৎসব মুখর পরিবেশে শিক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। পরীক্ষা কেন্দ্রগুলো উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তার মধ্যে রাখায় কোথায় কোন বি-শৃংখলা কিংবা হট্রগোলের খবর পাওয়া যায়নি। বাংলা প্রথম পত্র পরীক্ষা চলাকালিন সময়ে কেন্দ্রগুলো ঘুরে-ঘুরো পরিদর্শন করে দেখেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: নাজমুন নাহার মুন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম।

ডিমলা আরবিআর সরকারী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব মোহাম্মদ আব্দুর রাজ্জাক ও ডিমলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত থাকা ট্যাক অফিসার বিভা রায় জানান, পরীক্ষা শুরু হওয়ার প্রায় ৩০ মিনিট পূর্বে থেকে পরীক্ষা কেন্দ্রের প্রতিটি কক্ষে এবারে দায়িত্বরত থাকা পর্যবেক্ষক হল পরিদর্শক প্রশাসনের ট্যাক অফিসারদের শু-শৃংখল ও নিবির পর্যবেক্ষণে পরীক্ষার্থীরা পরীক্ষায় তাদের নিজ-নিজ আসনে শান্তিপূর্নভাবে অংশ গ্রহণ করেছে। বিভা রায় আরো জানান, প্রথম দিনেই সম্পূর্ণ নকলমুক্ত ও শান্তিপূর্নভাবে পরীক্ষা অনুষ্টিত হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে