আসাদুজ্জামান পাভেল, ডিমলা নীলফামারী প্রতিনিধি: “দূর্যোগে আগাম সতর্কবার্তা, সবার জন্য কার্যব্যবস্থা” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নীলফামারীর ডিমলায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩-অক্টোবর) সকালে উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে দুর্যোগ মোকাবেলা সচেতনতা মূলক একটি বর্ণাঢ্য র‍্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বেলায়েত হোসেন এঁর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান এঁর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, নাউতারা ইউপি চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি।

সভায় স্বাগত বক্তব্য দেন, ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম৷ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, উপজেলা প্রাণিসম্পদ (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ডাঃ সাইদুর রহমান, সহকারী প্রোগ্রামার (আইসিটি) নাজমুল ইসলাম, ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর উপজেলা লিডারসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে