ডেস্ক রিপোর্টঃ কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তিরা ‘রোহিঙ্গা শীর্ষ ডাকাত’। তাদের নাম নুর আলম (২৩), মোহাম্মদ জুবায়ের (২০) ও হামিদ উল্লাহ (২০)।

গতকাল শুক্রবার রাত দেড়টার দিকে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা শিবিরের এইচ ব্লকে হাবিরের ঘোনা পাহাড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ গণমাধ্যমকে জানান, রাতে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা শিবিরের এইচ ব্লকে হাবিরের ঘোনা পাহাড়ে অস্ত্র মজুদের গোপন খবর আসে। এর ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে অন্য ডাকাতরা পালিয়ে যায়।

পরে পুলিশ ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় তিন রোহিঙ্গাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখানে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

বন্দুকযুদ্ধের ঘটনায় তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তাদের চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, নিহত তিন রোহিঙ্গা ‘শীর্ষ ডাকাত’ ছিলেন। নিহত নুর আলম, মোহাম্মদ জুবায়ের ও হামিদ উল্লাহ নিবন্ধিত নয়াপাড়া রোহিঙ্গা শিবিরে বাসিন্দা। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে চারটি এলজি ও সাত রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

K/K/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে