ডেস্ক রিপোর্ট: ওপার বাংলার দু’একজনের সঙ্গে জয়া আহসানের প্রেম নিয়ে গুজব এপার বাংলাতেও এসেছে। তবে বাংলাদেশি মেয়ে হৃদয়ঘটিত বিষয়ে মন দিয়েছেন এ বাংলাতেই।

জয়া জানালেন, প্রেম করছেন তিনি। ছেলে বাংলাদেশি। তবে মিডিয়ার কেউ নন।

সম্প্রতি কলকাতার রোমান্টিক ছবি ‘রবিবার’ নিয়ে টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে আড্ডা মেতেছিলেন এর তারকা প্রসেনজিৎ ও জয়া। সেখানেই নিজের প্রেমের কথা অকপটে স্বীকার করেছেন এই অভিনেত্রী। সাক্ষাৎকারে কলকাতার এক তারকার বরাত দিয়ে জানতে চাওয়া হয়, জয়া নাকি বাংলাদেশের একজনের সঙ্গে প্রেম করছেন এবং আগামী বছর বিয়ে করবেন?

এমন প্রশ্নের উত্তরে জয়া বলেন, ‘ওহ! আমার সম্পর্কে এত কিছু কে বললেন?’ এরপর প্রশ্ন রাখা হয়, তাহলে কি সংবাদটি গুজব?

জয়া বলেন, ‘না। আমি প্রেম করছি। যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছি তিনি বাংলাদেশের। ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। কিন্তু বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি। বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও তুমুল জনপ্রিয় জয়া আহসান। তাই সেখানেও প্রেমের কথা বারবার চাউর হয়েছে।

এদিকে জয়া এখন বেশ ব্যস্ত কলকাতাতে। তার ‘রবিবার’ ছবি আগামী ২৭ ডিসেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পেতে যাচ্ছে। এটি পরিচালনা করেছেন অতনু ঘোষ। অন্যদিকে সম্প্রতি বাংলাদেশে মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত কলকাতার ছবি ‘কণ্ঠ’। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের যৌথ পরিচালনায় ছবিটি গত মে মাসে ভারতে মুক্তি পায়।

P/B/A/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে