কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জে জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ উপজেলা শাখা কমিটি গঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধায় জাতীয় সাংবাদিক সংস্থার জেলা সভাপতি আবুল হোসেন শাহ ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক এর যৌথ স্বাক্ষরিত এক চিঠিতে সাত সদস্যের একটি কমিটি অনুমোদন দেন।

দৈনিক বাংলাদেশ বুলেটিন ও দৈনিক প্রথম খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি সামসুজ্জামান সুমন সভাপতি এবং দৈনিক তিস্তা সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি সোহানুর রহমান সোহানকে সাধারণ সম্পাদক করে ০৭ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন দৈনিক গণমুক্তি ও প্রথম ভোর পত্রিকার উপজেলা প্রতিনিধি মোরছালীন (সহঃ সভাপতি) দৈনিক আখিরা পত্রিকার কিশোরগঞ্জ প্রতিনিধি মোঃ ছোটন মিয়া (সাংগঠনিক সম্পাদক), দৈনিক আজকালের সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি শরিফুল ইসলাম (ক্রীড়া সম্পাদক), দৈনিক ভোরের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি মেজবাহুজ্জামান (প্রচার সম্পাদক) ও আপডেট টিভি উপজেলা প্রতিনিধি আজহার আলীকে (কার্যকরী সদস্য) করা হয়েছে।

জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ উপজেলা কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন শাহ মোঃ আবুল কালাম বারী পাইলট, চেয়ারম্যান উপজেলা পরিষদ, কিশোরগঞ্জ, নীলফামারী, এ্যাডভোকেট মোকছেদুল হাসান মন্ডল, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ, কিশোরগঞ্জ উপজেলা শাখা, মোঃ শাহজাহান সিরাজ, সিনিয়র সাংবাদিক ও উপজেলা প্রতিনিধি দৈনিক নয়া দিগন্ত, মোঃ কাওছার হামিদ, দৈনিক আজকালের খবর ও দৈনিক দাবানল। জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ উপজেলা কমিটি অনুমোদন দেওয়ায় জেলা কমিটির নেতৃবৃন্দকে নবাগত কমিটি ও উপদেষ্টা মন্ডলী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে