মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটে ভ্যানে করে হিমাগারে আলু নিয়ে যাওয়ার সময় শ্যামলী পরিবহনের ধাক্কায় ফারুক হোসেন ৩০ নামের এক যুবক নিহত হয়েছে।

নিহত যুবক পাঁচববিবি উপজেলার আটাপুর ইউনিয়নের গলাকাটা গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে। এসময় একই গ্রামের মৃত কোবাদ হোসেনের ছেলে ভ্যান চালক বাবু হোসেন ৩২ গুরুত্বর আহত জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি রয়েছেন।

আজ শুক্রবার আনুমানিঘাতক চালক এবং হেলপার চালক এবং হেল্পার সকাল ১০ ঘটিকার সময় জয়পুরহাট সদর উপজেলার জয়পুরহাট-হিলি সড়কে পুরানা পৈল ইউনিয়নের গতনশহর এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতের স্বজনরা জানায়, সকালে গলাকাটা গ্রামের বাবুর ভ্যানে করে হিমাগারে আলু রাখার জন্য যাচ্ছিল জয়পুরহাট-হিলি সড়কের গতনশহর নামক স্থানে ভ্যান পৌছিলে হঠাৎ ভ্যানের এক্সেল ভেঙ্গে রাস্তায় মাঝখানে পড়ে যায়।

একই সময় হিলিগামী শ্যামলী পরিবহন দ্রুত বেগে এসে ভ্যান গাড়িকে ধাক্কা দেয়। ফলে ভ্যানে রাখা আলুর বস্তার উপরে বসে থাকায় ফারুক হোসেন ঘটনা স্থলেই নিহত হয়। এতে ভ্যান চালক আহত হলে তাকে দ্রুত জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করানো হয়।

জয়পুরহাট সদর থানার ওসি সিরাজুল ইসলাম এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে