মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটের ক্ষেতলালে সরকারি দপ্তর প্রধান, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুধীজনদের সাথে মতবিনিময় করেছেন জয়পুরহাট জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী।

৭ ই (ফেব্রুয়ারী) মঙ্গলবার বেলা ১২টার সময় ক্ষেতলাল উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান বন্যা’র সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী।

উপজেলা পরিষদের সিএ এস.এম. শওকত এর সঞ্চালনায় অনুষ্ঠেয় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা সহকারী কমিশনার ভূমি রাকিবুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলমপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম।

আলোচনা সভা শেষে, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে ২০২২-২৩ অর্থবছরের ১ম ও ২য় কিস্তি বরাদ্দ বাস্তবায়ন উপলক্ষ্যে উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ করা হয়।

এর আগে বেলা ১১.৩০ এর সময় উপজেলা প্রশাসনের আয়োজনে ও সমাজসেবা কার্যালয়ের সহযোগিতায় জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলার ১০ জন প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ হুইল চেয়ার বিতরণ ও প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা পার্বত্য চট্টগ্রাম ব্যতীত শীর্ষক কর্মসূচির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে ২০২২-২৩ অর্থবছরের ১ম ও ২য় কিস্তি বরাদ্দ বাস্তবায়ন উপলক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ছফিউল্লাহ সরকার, পৌর মেয়র সিরাজুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ (ওসি) রাজিবুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা, সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ সহিদুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, জনপ্রতিনিধিবৃন্দ, সাংবাদিক ও গণ্যমান্ন ব্যক্তিবর্গ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে