nasim

বিডি নীয়ালা নিউজ(৫ই এপ্রিল১৬)-অনলাইন প্রতিবেদনঃ স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ফ্রান্স-বেলজিয়ামসহ ইউরোপের সুরক্ষিত রাষ্ট্রগুলোতে যখন একের পর এক জঙ্গি হামলা হচ্ছে, তখন বাংলাদেশে জঙ্গিদের নিশানা মুছে দেওয়া হচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে গণতন্ত্র ফিরিয়ে দিয়েছেন। জঙ্গিবাদ দমন করে আলোকিত বাংলাদেশ গড়ে তুলেছেন।

সোমবার (০৪ এপ্রিল) সন্ধ্যায় সিরাজগঞ্জের শাহজাদপুর সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি  বলেন,সারাবিশ্বে সুরক্ষিত বিভিন্ন দেশে বর্তমানে জঙ্গিরা ক্রমান্বয়ে আক্রমণ করে মানুষ হত্যা করছে। বাংলাদেশেও খালেদা জিয়া সরকারের আমলে জঙ্গি উত্থান ঘটেছিল। কিন্তু শেখ হাসিনার সরকার প্রথম থেকেই কঠোর হাতে এই অপশক্তিকে দমন করেছে। এখন এদের নিশানা মুছে দেওয়ার প্রচেষ্টা চলছে,তা অবশ্যই সফল হবে।

নাসিম আরো বলেন, বাংলাদেশকে আধুনিক ও সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে মালয়েশিয়ার মাহাথির মোহাম্মদ, সিঙ্গাপুরের লি কুয়ানের মতো শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় রাখতে হবে। কারণ শেখ হাসিনাই পারেন দেশকে অন্ধকারমুক্ত করে উন্নত দেশের তালিকায় পৌঁছে দিতে।

শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিবুর রহমান স্বপনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, গাজী ম ম আমজাদ হোসেন মিলন, সেলিনা বেগম স্বপ্না, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম খান, আবু ইউসুফ সূর্য্য, কেএম হোসেন আলী হাসান, অ্যাডভোকেট আব্দুর রহমান, আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা ও শাহজাদপুর পৌর মেয়র হালিমুল হক মীরু প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে