ipl_program

বিডি নীয়ালা নিউজ(৯ই এপ্রিল১৬)-স্পোর্টস ডেস্কঃ ডিজে ব্রাভোর চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন। টি-টোয়েন্টি বিশ্বকাপে ডোয়াইন ব্রাভোর এই গান সঙ্গে অদ্ভুত ভঙ্গিতে নাচ, মন কেড়েছে গোটা ক্রিকেট বিশ্বের। এই গানের তালে টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপাও জিতেছে ওয়েস্ট ইন্ডিজ।

দ্রুতই ব্রাভোর সেই ‘চ্যাম্পিয়ন, চ্যাম্পিয়ন’ গানটি ছড়িয়ে পড়েছে সর্বত্র।  শুক্রবার মুম্বাইয়ে ব্রাভো ‘চ্যাম্পিয়ন…চ্যাম্পিয়ন’ গানে নাচলেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসরের উদ্বোধনী অনুষ্ঠানে।

নেচে গেয়ে সবাইকে মুগ্ধ করলেন ব্রাভো। তার নাচ দেখে দর্শক সারিতে বসে থাকা কাইরন পোলার্ডও খানিকটা নেচে নিলেন। জাঁকজমকে ভরা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন বলিউডের অনেক জনপ্রিয় মুখ। নাচ পরিবেশন করেছেন বলিউডের নায়িকা ক্যাটরিনা কাইফ ও জ্যাকুলিন ফার্নান্দেজ। আন্তর্জাতিক সঙ্গীতাঙ্গনে নামকরা র‌্যাপ সিঙ্গার ক্রিস ব্রাউনও মঞ্চ মাতান। এছাড়াও সব দলের অধিনায়কেরা মঞ্চে আসেন নিজ নিজ দলেরজার্সি গায়ে।

ipl_captain

শনিবার থেকে শুরু হবে আইপিএলের এবারের আসরের খেলা। শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় মুখোমুখি হবে গত আসরের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও নতুন দল রাইজিং পুনে সুপারজায়ান্টস।

#প্রিয়.কম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে